অনলাইন ডেস্কঃ জিম্বাবুয়ের বিপক্ষে ছুটে চলছে বাংলাদেশের জয়ের ট্রেন। টেস্টের পর ওয়ানডে সিরিজ জিতে নিয়েছে ৩-০ ব্যবধানে। এবার টি-টোয়েন্টি সিরিজ জয়ের হাতছানি বাংলাদেশ ক্রিকেট দলের সামনে। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের একাদশে আসছে দুটি পরিবর্তন।

লাল সবুজের জার্সিতে অভিষেক হচ্ছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী শামীম পাটোয়ারীর। এ ম্যাচে খেলবেন স্পিড স্টার তাসকিন আহমেদ।

সাধারণত উইনিং কম্বিনেশন ভাঙে না বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট। কিন্তু পরিস্থিতি অনুকূলে না। কারণ লিটন হাঁটুতে ব্যথা পেয়েছেন। অস্ট্রেলিয়া সিরিজের আগে তার ব্যাপারে ঝুঁকি নিতে চায় না টিম ম্যানেজমেন্ট। তাই লিটনকে বিশ্রামে রেখে খেলানো হবে স্পিন অলরাউন্ডার শামীম পাটোয়ারীকে। ঘরোয়া ক্রিকেটের দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার পেতে যাচ্ছেন সাতক্ষীরার এ ক্রিকেটার। ফিনিশিংয়ে দারুণ ব্যাটিং আর অব স্পিনেও বেশ কার্যকরী তিনি। 
তবে তার ফিল্ডিং বিশেষত্ব অন্যদের থেকে আলাদা। গালি, কাভার, পয়েন্ট কিংবা বাউন্ডারি লাইনে অসাধারণ ফিল্ডিং নজর কেড়েছেন শামীম।
প্রথম টি-টোয়েন্টিতে দুর্দান্ত বোলিং করে নিয়েছিলেন তিন উইকেট। একাদশে মুস্তাফিজ অটোমেটিক চয়েস। কিন্তু ওয়ানডে সিরিজের আগে পরা ইনজুরি আবারও জেঁকে বসায় সিরিজের বাকি টি-টোয়েন্টি সিরিজ খেলা হচ্ছে না কাটার মাস্টারের। তাই ডাক পড়ল তাসকিনের।
সবশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি খেলার পর আবারও এই ফরম্যাটে দেখা যাবে এই স্পিডস্টারকে। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here