অনলাইন ডেস্কঃ দক্ষিণ আফ্রিকায় ফুটবল বিশ্বকাপের সময় গানের শিল্পী হয়েও তিনি বিশ্বকে নাচিয়েছিলেন ‘ওয়াকা ওয়াকা’ গান দিয়ে।

বলা হচ্ছে বিশ্বখ্যাত পপতারকা শাকিরার কথা। এবার শাকিরার ‘ডোন্ট ওয়েট আপ’ শিরোনামে এসেছে নতুন গান। শুক্রবার (১৬ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে গানের ভিডিওটি শেয়ার করেন শাকিরা। সনি মিউজিকের ব্যানারে ইউটিউবে প্রকাশিত এ গানটি ৫ দিনেই প্রায় ৭৫ লাখ ভিউ হয়েছে।

মাত্র ১৩ বছর বয়সে ১৯৯১ সালে শাকিরার প্রথম অ্যালবাম বাজারে আসে। প্রায় ৮ কোটি গানের রেকর্ড বিক্রি হয়েছে এই তিন দশকে। এরমধ্যে ২০০১ সালে শাকিরার প্রথম ইংরেজি গানের অ্যালবাম ‘লন্ড্রি সার্ভিস’ ১৩ কোটি ভক্ত কিনেছিল। শাকিরার ঝুলিতে রয়েছে তিনটি গ্রামি অ্যাওয়ার্ড এবং ১২টি ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ড।  
এদিকে ২০১০ সালের বিশ্বকাপের জন্য গাওয়া ‘ওয়াকা ওয়াকা– দিস টাইম ফর আফ্রিকা’ প্রায় ১৫টি দেশের মিউজিক টপ চার্টে চূড়ার জায়গাটি দখল করে রেখেছিল। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের প্রথম ১০ বছরের ইতিহাসে শাকিরাই প্রথম তারকা যিনি ১০ কোটি ফলোয়ার অর্জন করেছেন।
ফেসবুকের গোড়ার ১০ বছরের ইতিহাসে শাকিরাই প্রথম তারকা যিনি ২০১৪ সালে ১০ কোটি ফলোয়ার অর্জন করেন। এছাড়া ইউটিউবে তার দুটো ভিডিও ছাড়িয়েছে ২০০ কোটি ভিউ।  ব্যক্তি জীবনে স্প্যানিস ফুটবল তারকা পিকে-এর সঙ্গে লিভ ইনে আছেন এই তারকা। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here