অনলাইন ডেস্কঃ সম্প্রতি লন্ডন থেকে মুম্বাই ফিরেছেন অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর। এক বছর পর এয়ারপোর্টে বাবাকে দেখে ক‍্যামেরার ঝলকানির সামনেই কান্নায় ভেঙে পড়েন এ অভিনেত্রী। সে দৃশ্য ইতোমধ‍্যেই ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়। এসবের মধ্যেও উঠে এসেছে আরেক গুঞ্জন। মা হতে চলেছেন সোনম!

গত বছর লকডাউনের আগেই স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে পাড়ি দিয়েছিলেন সোনম। স্বামী সেখানে ব‍্যবসার কাজে ব‍্যস্ত ছিলেন। অপরদিকে সোনম ফটোশুট, কিছু ছবির শুটিং এসব নিয়ে মজে ছিলেন। মাঝে মধ‍্যেই তার ইনস্টাগ্রামে উঠে আসত লন্ডন ডায়েরির টুকরো টুকরো দৃশ্য।

হঠাৎ করেই বলা নেই কওয়া নেই লন্ডন থেকে মুম্বাই ফেরত চলে আসেন অভিনেত্রী, তাও আবার আনন্দকে ছাড়াই। এতকিছুর মধ‍্যেও একটি বিষয় নজর এড়ায়নি নেটিজেনদের। ভাইরাল হওয়া ভিডিওতে সোনমের এয়ারপোর্ট লুক দেখে চমকে উঠেছেন নেটনাগরিকরা। বলিউডে সোনমের ফ‍্যাশন সেন্স নিয়ে দ্বিধা কারোরই নেই। এথনিক থেকে ক‍্যাজুয়াল সমস্ত লুকেই বাজিমাত করতে পারেন তিনি।
সেই সোনমই কিনা মুম্বাই আসার সময় সাদা গাউনের ওপর একটি ওভারসাইজ জ‍্যাকেট পরে চলে এলেন! কিছুটা যেন পেট ঢাকার জন‌্যই এই কৌশল সোনমের। অন্তত সেই সন্দেহই করছে নেটিজেনরা। তবে নেটদুনিয়ায় যতই জল্পনা কল্পনা চলুক না কেন, অভিনেত্রী কিন্তু এ বিষয়ে একেবারেই স্পিকটি নট। তিনি আপাতত বাড়ি ফেরার আনন্দে মশগুল হয়ে রয়েছেন। তবে শিগগিরই সোনমের তরফে সুখবর শোনার অপেক্ষায় রয়েছেন নেটজনতা।
পেশায় ব‍্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক সোনমের। সবাইকে অবাক করে ডেস্টিনেশন ওয়েডিং এর বদলে মুম্বাইতেই রাজকীয়ভাবে বিয়ে সারেন অভিনেত্রী। ২০১৮ সালের ৮ মে দীর্ঘদিনের প্রেমিক আনন্দের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সোনম। সূত্র: সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here