অনলাইন ডেস্কঃ লিওনেল মেসির ক্লাবের সাজঘরে শোভা পাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ছবি। কি অবাক হচ্ছেন? অবাক হলেও বিষয়টি সত্য। বার্সেলোনার সাজঘরের দেওয়ালে টাঙানো হয়েছে পর্তুগিজ সুপারস্টার রোনালদোর ছবি। মেসি বা রোনালদো ভক্তরা অবাক হলেও করোনা নিয়ে নিজের ফুটবলারদের সতর্ক করতে এমনটাই করেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

গত অক্টোবরে রোনালদো করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি অন্যতম তারকা খেলোয়াড়, যিনি করোনায় আক্রান্ত হন।

স্পেনের সংবাদপত্র ‘এএস’ জানিয়েছে, বার্সেলোনা তাদের ফুটবলারদের বারবার মনে করিয়ে দিতে চাইছে, সবরকম সাবধানতা মেনে চললেও যেকোনও সময়ে যেকেউ কোভিডে আক্রান্ত হতে পারেন। মেসিরাও তার ব্যতিক্রম নন। তাই রোনালদোর করোনা আক্রান্ত হওয়ার ছবি লাগিয়ে মেসিদের সতর্ক করা হচ্ছে।

করোনা হওয়ার জন্য গত মৌসুমে মেসির মুখোমুখি হতে পারেননি রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগে মেসির বার্সেলোনার মুখোমুখি হয়েছিল রোনালদোর জুভেন্টাস। ওই ম্যাচে রোনালদো না থাকার পুরো সুবিধা নিয়েছিল বার্সা। তারা ২-০ ব্যবধানে হারিয়েছিল জুভেন্টাসকে। উসমান দেম্বেলে গোল করেছিলেন। পেনাল্টি থেকে বার্সার দ্বিতীয় গোল ছিল মেসির। বার্সার বিরুদ্ধে ফিরতি ম্যাচে সুস্থ হয়ে মাঠে ফিরেছিলেন রোনালদো। তার জোড়া গোলে জুভেন্টাস ৩-০ ব্যবধানে হারিয়েছিল মেসিদের। রোনালদোর দুটি গোলই এসেছিল পেনাল্টি থেকে। সূত্রঃ বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here