অনলাইন ডেস্কঃ রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ বনশ্রী এলাকার দুটি ভবনের মাঝে থেকে শামচাদ বেগম (৫৩) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৮ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায়। স্বামীর নাম মিজানুর রহমান। পরিবার নিয়ে দক্ষিণ বনশ্রী প্রতীক সোসাইটির “বকুল বি-টু” নামে দশতলা ভবনের পাঁচতলাতে থাকতেন তারা।
খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) সোনিয়া পারভিন জানান, খবর পেয়ে ভোর সাড়ে ৪টার দিকে ওই ভবন এবং পাশে আরেকটি ভবনের মাঝে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।
এদিকে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, এটি ওই নারী দ্বিতীয় বিয়ে ছিল। একটি এনজিওতে চাকরি করলেও বর্তমানে অবসরে ছিলেন তিনি। বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। এসব কারণেই ডিপ্রেশনে ছিলেন ওই নারী।
পুলিশের এ কর্মকর্তা আরও জানান, গতকাল সন্ধ্যায় ছেলেকে নিয়ে এলাকায় হাঁটতে বের হন ওই নারী। এরপর সেখান থেকে ছেলের অগোচরে উধাও হন তিনি। ছেলে তাকে খোঁজাখুঁজি করে কোথাও কোনো হদিস পায়নি। এরপর পুলিশকেও জানানো হয়। সর্বশেষ ভোরে তাদের বাস ভবনের পাশেই নিচে পড়ে থাকতে দেখে থানায় খবর দেন এলাকাবাসী। পরে দুটি ভবনের মাঝ থেকে মরদেহ উদ্ধার করা হয়।
ভবনের ছাদে তার ব্যবহৃত জুতাও পাওয়া গেছে। তিনি ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় পরিবারের কারো কোনো অভিযোগ পাওয়া যায়নি। একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here