অনলাইন ডেস্কঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় সাবেক এমপি আবু নাছের চৌধুরীর বাড়িতে প্রকাশ্য দিবালোকে গুলিবর্ষণ, ককটেল নিক্ষেপ ও হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকালে বসুরহাট পৌরসভার ৬নং ওয়ার্ডের ওই বাড়িতে এ ঘটনা ঘটে।

সংবাদ পেয়ে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আকরামুল হাসানের নেতৃত্বে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ অবিস্ফোরিত ৪টি ককটেল উদ্ধার করেছে।

এ ঘটনায় দুজন গুলিবিদ্ধসহ কমপক্ষে ৮ জন আহত হয়েছেন। আহতরা হলেন- গুলিবিদ্ধ গোলাম হোসেন চৌধুরী রাফেল (৪২) ও মনজিল চৌধুরী (২৬)। ককটেল নিক্ষেপে রুমা (৪০), মমতাজ (৪৪), চৈতিসহ (২২) কমপক্ষে ৮ জন আহত হয়। আহতদের কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

নোয়াখালী জেলা পরিষদের সদস্য, আন্তঃজেলা বাস মালিক সমিতির সভাপতি ও আওয়ামী লীগ নেতা আকরাম উদ্দিন সবুজ চৌধুরী অভিযোগ করে বলেন, সম্পূর্ণ বিনা উস্কানিতে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী ৪০-৫০ জন অস্ত্রধারী আমাদের বাড়িতে গুলিবর্ষণ, ককটেল নিক্ষেপ ও হামলা করে। এ সময় গুলিবিদ্ধসহ ককটেল হামলায় ৮-১০ জন আহত হন। শত শত ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে বাড়িতে বিভিন্ন ঘরে ব্যাপক ভাংচুর করে। আহতদের কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

তিনি অভিযোগ করে আরও বলেন, হামলার সময় পুলিশ উপস্থিত থাকলেও কোনো ব্যবস্থা নেয়নি। কর্তব্যরত পুলিশ নোয়াখালীর পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ করতে বলে এবং তাদের কিছুই করার নেই বলে সাফ জানিয়ে দেয়।

সাবেক এমপি আবু নাছের চৌধুরীর বাড়িতে হামলার বিষয়ে তিনি বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here