অনলাইন ডেস্কঃ ঢালিউড নায়িকা পরীমনি জীবনে বড় ঝড় বয়ে গেছে। এক মাসের বেশি সময় ধরে চরম যন্ত্রণার মধ্যে সময় কাটছে তার।

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করে মামলা করেছেন ব্যবসায়ী নাসির ও ব্যক্তিগত সহকারী অমিসহ কয়েকজনের বিরুদ্ধে। তার বিরুদ্ধেও উঠেছে গভীর রাতে বারে ভাঙচুরের গুরুতর অভিযোগ।

সব মিলিয়ে সময়টা মোটেও ভালো যাচ্ছে না বাংলা সিনেমার এই জনপ্রিয় নায়িকার।

দু:সময় কাটিয়ে ঘুরে দাঁড়াতে প্রত্যয়ী পরীমনি। স্বাভাবিক হতে চাইছেন। কিন্তু বারবার একই যন্ত্রণা তাড়া করে বেড়াচ্ছে তাকে।

তবুও জীবন থেমে থাকে না। সব ঝঞ্জা পেছনে ফেলে এগোতে হবে। সামনে ঈদুল আযহা। প্রতি বছর কোরবানির ঈদে অসহায় সহশিল্পীদের জন্য বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) কোরবানি দিয়ে থাকেন নায়িকা।

এবারও সুখবর দিলেন নায়িকা। প্রতিবারের ধারাবাহিকতায় এবার ছয়টি গরু কোরবানি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই চিত্রনায়িকা।

অন্তর্জাল ও গণমাধ্যমে এ প্রসঙ্গে পরীমনি জানিয়েছেন, ‘গত পাঁচ বছর এফডিসিতে কোরবানি দিচ্ছি। এবার ছয় বছর হবে। তাই ছয়টি গরু কোরবানি দেব। আমার ইচ্ছে, প্রতি বছর একটি করে গরু বাড়াব ইনশাআল্লাহ। কোরবানি ঈদ সব সময় নানুর বাড়িতে করতাম। আমি জানতাম না চলচ্চিত্রের অনেক কলাকুশলী মানবেতর জীবন যাপন করেন। জানার পর থেকে এফডিসিতে কোরবানি দিই। যারা কোরবানি দিতে পারেন না, তাদের জন্যই এই উদ্যোগ।’

পরী আরও জানিয়েছেন, এবার এফডিসিতে স্বাস্থ্যবিধি মেনে মাংস বিতরণ করবেন তিনি। পরীমনির এই মানবিক উদ্যোগ দুস্থদের জন্য নি:সন্দের খুশির বারতা। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here