অনলাইন ডেস্কঃ পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করায় জেলা পর্যায়ের তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে। এদের মধ্যে একজন দিলীপ ঘোষকে অন্ধ বলে কটাক্ষ করেছিল।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে,  নির্বাচনে হেরে যাওয়ার পর থেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার হিড়িক পড়েছে বিজেপির নেতা-কর্মীদের মধ্যে। দল বদলে আগ্রহীদের বিজেপিকে দুষতেও দেখা গেছে।

এতদিন বিজেপি এ সব নেতাদের বিষয়ে ধৈর্য দেখিয়েছে। তবে এবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করায় জেলা পর্যায়ের তিন নেতাকে বহিষ্কার করা হল।

পুরুলিয়া জেলার তফশিলি জাতি মোর্চার সাধারণ সম্পাদক নেতা স্বপন বাউরি, কাশিপুর বিধানসভার আইনি সেলের কনভেনার শুভদীপ প্রামাণিক এবং বলরামপুর বিধানসভার মণ্ডল সভাপতি অশ্বিনী সিং সর্দারকে বহিষ্কার করেছে জেলা বিজেপি।

এদিকে দল থেকে বহিষ্কৃত হয়েই বিস্ফোরক মন্তব্য করেন এই তিন নেতা। এ বিষয়ে স্বপন বাউরি বলেন, দলে প্রকৃত কর্মীদের সম্মান নেই। দুর্নীতিগ্রস্তদের বিধানসভায় টিকিট দেওয়া হয়েছে। দলে কিছু শয়তান ঢুকেছে, যারা টাকার বিনিময়ে টিকিট নিলাম করেছে।

এ বিষয়ে বিজেপির জেলা সাধারণ সম্পাদক ও কাশিপুরের বিধায়ক কমলাকান্ত হাঁসদা বলেন, স্বপন বাউরি ও অশ্বিনী সিং সর্দার দলের নির্দেশ না মেনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন। শুভদীপ প্রামাণিক সোশ্যাল মিডিয়ায় দল ও দলীয় নেতৃত্ব সম্পর্কে কুরুচিকর অপমানজনক মন্তব্য করেছেন। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here