অনলাইন ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপসের পক্ষ থেকে কলাবাগান থানা এলাকার কাঁঠালবাগান এলাকায় করোনাকালীন দুর্গত ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা প্রতিরোধে কঠোর বিধি নিষেধের মধ্যে স্বল্প আয়ের পরিবারগুলোর মধ্যে মেয়র এসব সামগ্রী প্রদান করার নির্দেশ দেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ১৬ নম্বর ওয়ার্ডের কাঁঠালবাগান দক্ষিণ ইউনিটের সাধারণ সম্পাদক হাজী রফিকুল ইসলাম বাবুর উদ্যোগে বুধবার বিকাল থেকে গভীর রাত পর্যন্ত ৪শ পরিবারের মাঝে মেয়রের ঈদ উপহার হিসাবে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবিসহ অন্যান্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। এছাড়া এলাকার ৫শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ১ম যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট কাজী মোর্শেদ হোসেন কামাল, ১৬, ১৭, ২১ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নার্গিস মাহতাব, ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের ১ম যুগ্ম সম্পাদক ও কলাবাগান থানা মহিলা আওয়ামী লীগের নেত্রী শাহিদা করিম সাইদা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কাঁঠালবাগান দক্ষিণ ইউনিটের সাধারণ সম্পাদক হাজী রফিকুল ইসলাম বাবু, কলাবাগান থানা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক কামরুল ইসলাম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম ভুঁইয়া প্রমুখ। সূত্রঃ ইত্তেফাক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here