অনলাইন ডেস্কঃ পরকীয়ায় সবচেয়ে বেশি জড়িয়ে পড়েন কোন দেশের নাগরিকরা? এমন প্রশ্নের জবাবে পাওয়া গেছে। পরকীয়ায় সেরার শিরোপা ছিনিয়ে নিয়েছে আয়ারল্যান্ড। এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে জার্মানি। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, পরকীয়ায় সেরার শিরোপা ছিনিয়ে নিয়েছে আয়ারল্যান্ড। এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে জার্মানি। সম্প্রতি একটি অনলাইন ডেটিং সাইটের করা সমীক্ষায় উঠে এসেছে এমনই তথ্য।

অনলাইন ডেটিং সাইটের করা সেই সমীক্ষা বলছে, আয়ারল্যান্ডের প্রতি পাঁচজন বাসিন্দাদের মধ্যে একজন পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিবাহে প্রতারণার হার এই দেশে প্রায় ২০ শতাংশ। দ্বিতীয় স্থানে থাকা জার্মানির প্রায় ১৩ শতাংশ নাগরিক কখনও না কখনও পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। সমীক্ষায় তৃতীয় স্থানে উঠে এসেছে কলোম্বিয়ার নাম। এই দেশের পরকীয়ার হার ৮ শতাংশের কাছাকাছি।

চিরকালই নিষিদ্ধ প্রেমের হাতছানিতে সাড়া দিয়েছেন বহু পুরুষ এবং নারী। অনেকে মনে করেন, বিবাহিত সঙ্গীর সঙ্গে মানসিক দূরত্ব থেকেই পরকীয়া সম্পর্কের দিকে আগান মানুষ। মানসিক দূরত্বের পাশাপাশি শারীরিকভাবে অপূর্ণতা থেকেও পরকীয়া সম্পর্কের দিকে ঝোঁকেন মানুষ। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here