অনলাইন ডেস্কঃ তেমন কোনো কাজ না করেও তিনি তারকা। যখন যা মুখে আসে তাই বলেই তিনি বারবার এসেছেন আলোচনায়। তার মুখে কিছুই আটকায় না।

ভারতীয় রিয়েলিটি শো ‘বিগ বস’ সিজন ১৪ অংশগ্রহণ করেই মানুষের মুখে মুখে তার নাম চলে আসে। তিনি নিক্কি তাম্বোলি। তবে হেটার্সের পাশাপাশি অনেক ভক্ত ও অনুরাগীও রয়েছে তার।

বিগ বস–১৪ থেকে বের হওয়ার পর অনেক কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। মিউজিক ভিডিও করেছেন এর মাঝে কিছু। তবে এবার সরাসরি বলিউডে অভিষেক হতে যাচ্ছে এই বিগবস খ্যাত তারকার।

ইতোমধ্যে সিনেমার শুটিং শুরু হয়ে গেছে। একই সঙ্গে চলছে কর্মশালা। বলিউডে কাজের জন্য বেশ কাঠখড় পুড়িয়ে প্রস্তুতি নিচ্ছেন তিনি। তবে শোনা যাচ্ছে, এক বড় তারকার বিপরীতেই দেখা যাবে তাকে।

নিকি মূলত কাজ করেছেন দক্ষিণ ভারতে। ২০১৯ সালে তামিল ছবি ‘কাঞ্চনা থ্রি’ দিয়ে সিনেমায় পা রেখেছিলেন তিনি। ছবিটি ব্যবসাসফল হয়। আর নিকিও জনপ্রিয়তা পেয়ে যান রাতারাতি। সেখান থেকেই তার বিগবসের যাত্রা শুরু। এরপর থেকেই তিনি ভারতের পরিচিত মুখ।

২০২১ সালে টেলিভিশন সিরিয়াল ‘খতরো কে খিলাড়ি’তে দেখা যায় তাকে। এ ছাড়া দেখা গেছে এক কমেডি শোতেও। আর এবার বলিউড–যাত্রার পথে পাড়ি জমিয়েছেন নিকি। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here