অনলাইন ডেস্কঃ চিত্রনায়িকা নুসরাত ফারিয়া জানিয়েছেন যে তিনি র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাশে আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। সেই সাথে বাংলাদেশের চলচ্চিত্রকে অশ্লীলতা মুক্ত করে হাজার হাজার শিল্পীর মুখে হাসি ফিরিয়ে দেয়ায় কৃতিত্বও র‍্যাবকে দিয়েছেন এ অভিনেত্রী।

সোমবার (২০ ডিসেম্বর) বিকেলে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে আপডেট করা একটি স্ট্যাটাসে এসব কথা বলেন নুসরাত ফারিয়া।

ইতোমধ্যেই ভাইরাল হওয়া সে পোস্টে র‍্যাব সদস্যদের সাথে তোলা একটি ছবি যুক্ত করে ফারিয়া লিখেছেন, আপনাদের মনে থাকার কথা, ২০০০-২০০৪ সাল পর্যন্ত চলচ্চিত্রের জন্য দুর্বিষহ সময় ছিল। যখন চলচ্চিত্রে ছিল অশ্লীলতাপূর্ন। অশ্লীল নায়ক-নায়িকারা ছিল সেলেব্রিটি, আর সুস্থ ধারার শিল্পীরা ছিল নির্বাসিত। চলচ্চিত্র শিল্পী হিসেবে সেসময়ের কথা চিন্তা করলে এখনো আমার গা শিউরে ওঠে। আমি সেসময় চলচ্চিত্রে ছিলাম না, কিন্তু আমি জানি আমার সিনিয়র আর্টিস্টরা কি দুর্বিষহ সংগ্রামের মধ্য দিয়ে গিয়েছেন সে সময়!

ফারিয়া আরও লেখেন, সেই জায়গা থেকে আজ একটি অশ্লীলতাহীন চলচ্চিত্র পরিবেশ নিশ্চিত করা র‍্যাবের কৃতিত্ব, চলচ্চিত্রকে অশ্লীলতা মুক্ত করে হাজার হাজার সুস্থ ধারার শিল্পীর মুখে হাসি ফিরিয়ে দিয়েছে। ’

র‍্যাবের পাশে থাকার কথা উল্লেখ করে স্ট্যাটাসের শেষে ফারিয়া লেখেন, জঙ্গিমুক্ত বাংলাদেশ, সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান, মাদকের বিরুদ্ধে অভিযান আমি আর নাই বা বললাম। বাংলাদেশের একজন নাগরিক হিসেবে আমি র‍্যাবের পাশে আছি এবং থাকব। নাগরিক হিসেবে আমি র‍্যাবের উপর আরোপিত নিষেধাজ্ঞার প্রতিবাদ করি।

উল্লেখ্য, সম্প্রতি র‍্যাবের প্রযোজনায় দীপঙ্কর দীপন পরিচালিত অপারেশন সুন্দরবন সিনেমায় অভিনয় করেছেন আলোচিত অভিনেত্রী ও গায়িকা নুসরাত ফারিয়া। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here