অনলাইন ডেস্কঃ  সোমবার (২০ ডিসেম্বর) ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) পক্ষ থেকে এক বিবৃতিতে সিরিজের শেষ তিন ম্যাচের স্কোয়াড ঘোষণা করা হয়।

মেলবোর্নে বক্সিং ডে টেস্ট দিয়ে দলে ফিরছেন অস্ট্রেলিয়ার নতুন টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স ও আরেক তারকা পেসার জশ হ্যাজলউড। বাজে পারফর্মেন্সের পরেও দলে জায়গা ধরে রেখেছেন ওপেনার মার্কাস হ্যারিস। ব্যাকআপ ব্যাটার হিসেবে রাখা হয়েছে শুধু উসমান খাজাকে।

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার নতুন টেস্ট অধিনায়ক কামিন্স করোনা আক্রান্ত এক ব্যক্তির সংস্পর্শে আসায় দ্বিতীয় টেস্ট থেকে তাকে বাদ দেওয়া হয়েছে। যদিও তিনি করোনা পজিটিভ ছিলেন না। এদিকে চোটের কারণে দ্বিতীয় টেস্টে অংশ নিতে পারেননি অস্ট্রেলিয়ার পেসার জশ হ্যাজলউড।

বক্সিং ডে টেস্টের পর দুই দল পাড়ি জমাবে সিডনিতে। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ৫ জানুয়ারি শুরু হবে অ্যাশেজের চতুর্থ টেস্ট। অ্যাশেজের পঞ্চম ও শেষ টেস্টের ভেন্যু নির্ধারণ করা হয়েছে হোবার্টকে। ১৪ জানুয়ারি সেখানে শুরু হবে দিবারাত্রির পঞ্চম টেস্টটি।

অ্যাশেজের প্রথম টেস্ট জিতে এরই মাঝে ১-০ তে এগিয়ে আছে স্বাগতিক অস্ট্রেলিয়া। দিবারাত্রির দ্বিতীয় টেস্টেও জয়ের দ্বারপ্রান্তে অজিরা।

শেষ তিন টেস্টে অস্ট্রেলিয়ার স্কোয়াড 

প্যাট কামিন্স (অধিনায়ক), স্টিভ স্মিথ, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, মার্কাস হ্যারিস, ট্রাভিস হেড, উসমান খাজা, মার্নাস লাবুশেন, নাথান লায়ন, মাইকেল নেসার, জাই রিচার্ডসন, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন ও ডেভিড ওয়ার্নার। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here