অনলাইন ডেস্কঃ সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রায়ই দামি সাজের কারণে উঠে আসেন আলোচনার আলোয়। প্রিয়াঙ্কা যাই পরেন, নেটিজেনদের নজর এড়ায় না। এবারও নজর কাড়লেন।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, প্রিয়াঙ্কার কথা বলার ধরন থেকে স্টাইল সেন্স সবই যেন অনুসরণ করার মতো। আর তাই কোটি ভক্ত তার। হোক সে অ্যাওয়ার্ড শো অথবা লালগালিচা। প্রিয়াঙ্কার ঘর থেকে বের হওয়া মানেই পাপারাজ্জিদের অনুসরণ।

এবার প্রিয়াঙ্কা বেশ দামি পোশাক পরে আলোচনায় রয়েছেন। তার রেড হট স্যুট আর চাহনি কেউ এড়াতে পারবে না। প্রিয়াঙ্কা পরেছেন সার্জিও হাডসন’স ফল-২০২১ কালেকশনের ব্লেজার ও ট্রাউজার। কোমরে লাল সরু লেদার বেল্ট। তাকালেই বুঝবেন, একেবারে বস লেডি। কিন্তু এই পোশাকের দাম কত জানেন?

জ্যাকেটের দাম দেড় হাজার মার্কিন ডলার, যা বাংলাদেশের মুদ্রায় এক লাখ ২৯ হাজার টাকার বেশি। ট্রাউজারের দাম বাংলাদেশের মুদ্রায় ২২ হাজার টাকার বেশি। আর তার বেল্টের দাম ২৫ হাজার টাকার মতো। সব মিলিয়ে এক লাখ ৭৬ হাজার টাকার বেশি।

এ ছাড়া কাজের ব্যাপারে প্রিয়াঙ্কা চোপড়া এখন বলিউডের চাইতে হলিউডে কাজ করছেন বেশি। তাকে আগামীতে সিটাডেল, টেক্সট ফর ইউ, ম্যাট্রিক্স ফোর সিনেমায় দেখা যাবে। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here