অনলাইন ডেস্কঃ হিমেল হাওয়া ও কুয়াশায় পঞ্চগড়ে জেঁকে বসেছে শীত। ঠান্ডায় বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। শুক্রবার (১৭ ডিসেম্বর) সকাল ৯টায় তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ ডিগ্রি সেলসিয়াস।

উত্তরের এই জনপদে প্রতিদিন বিকেল হতেই অনুভূত হচ্ছে শীত। সন্ধ্যার পর বাড়ির বাইরে বের হওয়া লোকজনকে শীতের কাপড় জড়িয়ে বের হতে দেখা যাচ্ছে। সন্ধ্যার পর থেকে ঝরতে থাকা কুয়াশা আর গভীর রাতে আসা উত্তরের হিমেল হাওয়ায় রাতভর শীত লাগে। রাতে মানুষকে লেপ-কম্বল জড়িয়ে ঘুমাতে হচ্ছে।

 
এদিকে বেলা বাড়ার সাথে সাথে রোদের তীব্রতা বাড়লেও সন্ধ্যা হওয়ার সাথে সাথে বইছে হিমেল হাওয়া। সন্ধ্যা হওয়ার সাথে সাথে মানুষজন বাইরের প্রয়োজনীয় কাজ সেরে বাড়িতে ফিরে যাচ্ছে।
তেঁতুলিয়া উপজেলার মমিনপাড়া গ্রামের মানিক জানান, রাতে ঠান্ডা পড়ছে। তবে বেলা বাড়ার সাথে ঠান্ডা কমে যায়। সদর উপজেলার মিরগড় এলাকার আজাদ আলী জানান, পঞ্চগড়ে দিন দিন শীত বাড়ছে। সন্ধ্যা নামতেই শীত বাড়তে থাকে। ভোর পর্যন্ত ঠান্ডা লাগে। বেলা বাড়ার সাথে শীত কমে যায়।
 
তেঁতুলিয়া আবহাওয়া অফিসের কর্মকর্তা মো. রাসেল শাহ সময় সংবাদকে জানান, আজ শুক্রবার সকাল ৯টায় তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ ডিগ্রি সেলসিয়াস। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here