অনলাইন ডেস্কঃ ‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’ সহ অনেক জনপ্রিয় গানে নেচে দর্শকপ্রিয়তা পেয়েছেন নোরা ফাতেহি। সম্প্রতি নেটদুনিয়ায় নোরার একটি ছবি ভাইরাল হয়েছে । সম্প্রতি ভারতের গোয়ার বিচ থেকে নোরার ছবি বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়েছে। যেখানে নোরা একা নন, তার পাশে দেখা যাচ্ছে ভারতের জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়াকে।

নোরা ফতেহির সঙ্গে গুরু রানধাওয়ার ছবি প্রকাশ্যে আসতেই প্রেমের গুঞ্জন শুরু হয়েছে বলিপাড়ায়। এমনিতেও নোরা ও গুরু রানধাওয়ার রসায়ন বেশ নজর কাড়ে নেটিজেনদের। গুরুর মিউজিক ভিডিওতে নজর কেড়েছিলেন নোরা , যা সুপারহিট হয়েছিল।

তারপর একান্ত ভাবে সময় কাটানোর ছবিতে জল্পনা যেন আরও গাঢ় হচ্ছে। ভাইরাল হওয়া প্রথম ছবিতে দেখা যাচ্ছে নোরা কথা বলছেন এবং তার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন গুরু রানধাওয়া। এবং দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে বেশ হাসিমুখেই নোরাকে কিছু বোঝানোর চেষ্টা করছে গুরু রানধাওয়া। বিচের ধারে খালি পায়ে বিচওয়ার পরেই নজর কেড়েছেন নোরা ও গুরু রানধাওয়া।

যদিও শোনা যাচ্ছে, গুরুর সঙ্গে নোরার অনেক ভালো বন্ধুত্ব। তবে প্রেমের সম্পর্কে জড়াননি তারা। এই গায়কের সঙ্গে নতুন একটি মিউজিক ভিডিওতে কাজ করছেন নোরা ফাতেহি। সেটির দৃশ্যগুলোই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করছেন।

বলিউডে পা রাখার আগেই অঙ্গদ বেদির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন নোরা। সে প্রেম টিকেনি বেশিদিন। পরবর্তী সময়ে তাদের ব্রেকআপ হয়। অভিনেত্রী নেহা ধুপিয়াকে  বিয়ে করে সুখের সংসার করছে অঙ্গদ বেদীর।

কয়েক মাস আগে কোরিওগ্রাফার টেরেন্স লুইসের সঙ্গে নোরার প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও সেটি গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে। এদিকে প্রেমের গুঞ্জন নিয়ে এখনো মুখ খোলেননি নোরা ও গুরু রান্ধওয়া। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here