অনলাইন ডেস্কঃ বলিউডে চলছে বিয়ের মৌসুম। একের পর এক তারকা সাত পাকে বাঁধা পড়ছেন। শুরু করছেন জীবনের নতুন অধ্যায়। ক্যাট-ভিকির বিয়ের রেশ না কাটতেই আরেক অভনেত্রী অঙ্কিতা লোখান্ডে বিয়ের পর্ব সেরে নিয়েছেন সদ্য। এসবের মধ্যেই বিয়ের খবর দিলেন টেলিভিশন অভিনেত্রী কারিশমা তন্না।

ভারতীয় সংবাদমাধ্য সূত্রে জানা যায় যে, সব ঠিক থাকলে আগামী বছরের ফেব্রুয়ারি মাসের ৫ তারিখে টিভি অভিনেত্রী কারিশমা তার প্রেমিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। এর আগে যথা নিয়মে সেরে নিবেন বিয়ের পূর্ববর্তী সব অনুষ্ঠান।

অভিনেত্রী কারিশমা দীর্ঘদিন থেকে প্রেম করছিলেন বরুণ বঙ্গেরার সঙ্গে। গত নভেম্বর মাসেই সেরেছেন বাগদান। অভিনেত্রীর হবু স্বামী পেশায় একজন রিয়েল এস্টেট ব্যবসায়ী।

প্রায় বছর দেড়েক আগে কারিশমার তার এক বন্ধুর পার্টিতে বরুণের সঙ্গে পরিচয় হয়। এরপর আলাপ গড়াতে গড়াতে প্রেমে রূপ নেয়। সেই প্রেম এখন অপেক্ষা করছে পরিণতির।

ভারতের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘কিউ কি সাস ভি কাভি বাহু থি’র মাধ্যমে আত্মপ্রকাশ করেন কারিশমা তন্না। এরপর তিনি ‘বলবীর’ ও ‘কায়ামাত কে রাত’-এর মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন। এ ছাড়া কারিশমাকে দেখা গেছে ‘দোস্তি’, ‘গ্র্যান্ড মাস্তি’ ও ‘সাঞ্জু’র মতো সফল সিনেমায়। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here