অনলাইন ডেস্কঃ কেনাকাটা করতে ভীষণ ভালোবাসেন কিয়ারা। একটু সুযোগ পেলেই কেনাকাটা করতে বেরিয়ে পড়েন তিনি। নিজের অবসর সময় এভাবেই কাটান এই বলিউড তারকা।

কিন্তু এবার যা কিনলেন তার দাম শুনলে ছানাবড়া হয়ে যাবে আপনার চোখ।

নিজের জন্য একটি নতুন অডি কিনেছেন কিয়ারা আদভানি। আন্তর্জাতিক বিলাসবহুল এই গাড়ির সর্বশেষ মডেলটি বেছে নিয়ে নিয়েছেন তিনি।

স্থানীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, ইতোমধ্যে কিয়ারার সংগ্রহে রয়েছে বিএমডব্লিউ এক্স৫, মার্জিডিজ বেঞ্জ ই-ক্লাস, বিএমডব্লিউ ৫৩০ডি। আর এবার কিনলেন অডি এএইট এল (Audi A8 L)। অডির তরফেই কিয়ারা ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করা হয়েছে। নতুন গাড়ির শো-রুম প্রাইস ১.8 কোটি টাকা।

অডি ইন্ডিয়ার অফিসিয়াল ইনস্টা পেজে সদ্য কেনা গাড়ির সঙ্গে কিয়ারার ছবি পোস্ট করে লেখা হয়, ‘প্রগতি ও সৃজনশীলতা হাত ধরাধরি করে আসে। অডি’র অভিজ্ঞতা নেওয়ার জন্য কিয়ারা আদভানিকে স্বাগত জানাচ্ছি।

‘শেরশাহ’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকমনে জায়গা করেছেন কিয়ারা সম্প্রতি। তার আগে ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কবীর সিং’ ‘গুড নিউজ’ ছবিতেও কিয়ারার অভিনয় প্রশংসিত হয়। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় ও রাজ মেহতার পরিচালনায় ‘যুগ যুগ জিও’ ছবিতে দেখা যাবে তাকে। কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ২’ ও বরুণের বিপরীতে ‘মিস্টার লেলে’তেও কাজ করার কথা আছে তার। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here