অনলাইন ডেস্কঃ রাজস্থানের সিক্স সেনসেস রিসোর্টে ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ে সম্পন্ন হয়েছে গত ৯ ডিসেম্বর।  বিয়ের পর নববধূকে নিয়ে ভ্যাকেশন কাটিয়ে এসেছেন ভিকি।  এবার বিবাহোত্তর সংবর্ধনার পালা।

করোনার নতুন ধরন ওমিক্রনের সম্ভাব্য সংক্রমনের ভয়ে বলিউডের আলোচিত এই জুটির বিয়েতে অনেকেই দাওয়াত পাননি। অতিথি তালিকা সীমিত হওয়ায় ভিকি-ক্যাটের বহু শুভাকাঙক্ষী ও সহকর্মী বিয়ের অনুষ্ঠানে দাওয়াত পাননি। তাদের প্রায় সবাইকে দাওয়াত করা হয়েছে মুম্বাইয়ে ভিকি-ক্যাটের সংবর্ধনার অনুষ্ঠানে। শোনা যাচ্ছে ২০ ডিসেম্বর হবে সেই অনুষ্ঠান।

ভারতের জনপ্রিয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার বৃহস্পতিবারের প্রতিবেদনে বলা হয়েছে, ক্যাটরিনার সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের পাশাপাশি তার সাবেক দুই প্রেমিক সালমান খান ও রণবীর কাপুরকেও আমন্ত্রণ জানানো হয়েছে। যদিও তারা বিয়ের অনুষ্ঠানে যাননি।

শোনা যাচ্ছে, বিয়ের পর ক্যাটরিনা ও ভিকির ভ্যাকেশন সংক্ষিপ্ত করে মুম্বাই ফিরেছেন। সংবর্ধনা ও ক্রিসমাস সামনে রেখে বহু পরিকল্পনা আছে তাদের। এবারই প্রথম স্বামীকে নিয়ে ক্রিসমাস করবেন ক্যাট। তার আগেই জমকালো আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠান করতে চান।

ক্যাটরিনার বিয়েতে বি টাউন থেকে হাতে গোনা কয়েকজন নিমন্ত্রিত ছিলেন। যার মধ্যে আছেন কবীর খান, মিনি মাথুর, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি। তাই এবার বলিউডের সহকর্মীদের জন্য চোখ ধাঁধাঁনো বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করতে চলেছেন সদ্য বিবাহিত জুটি।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, সালমান খান, রণবীর কাপুর, শাহরুখ খান, আমিতাভ বচ্চনের কাছে এর মধ্যেই পৌঁছে গেছে ক্যাটরিনার সংবর্ধনার দাওয়াত কার্ড। তবে সালমান-রণবীর আসবেন কিনা সেটি নিশ্চিত নন। অমিতাভ যেতে পারেন। তিনি ইতোমধ্যে ভিকির বাবাকে ফোন করে নতুন জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন।

ক্যাট-ভিকির সংবর্ধনায় যেতে হলে প্রত্যেক অতিথিকে করোনার আরটিপিসিআর টেস্ট করতে হবে। করোনা রিপোর্ট নেগেটিভ থাকলেই তারা পার্টিতে যোগ দিতে পারবেন। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here