অনলাইন ডেস্কঃ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, ক্রিকেট বোর্ড তো স্বতন্ত্র একটা জায়গা, যেখানে কারও কোনো চাপ নেই। বোর্ড চলে বোর্ডের নীতিতে। এখানে বোর্ড যে সিদ্ধান্ত নেবে, ক্রিকেটার হিসেবে আমি স্বাগত জানাই।

তিনি আরও বলেন, আমি ২০১৯ সালের বিশ্বকাপে খারাপ করেছি, আমাকে দল থেকে বের করে দেওয়া হয়েছে। লোকের সমালোচনা মেনে নিতে হবে। এটা বোর্ডকে গ্রহণ করতে হবে, ক্রিকেটারদের করতে হবে, দলকে বহন করতে হবে। এসবের উত্তর দিতে যাওয়া বোকামি। এটা পেশাদার জায়গা, সবাই সেরাটা চাইবে।

দেশের হয়ে রেকর্ড ৮৮টি ওয়ানডে ম্যাচে নেতৃত্ব দিয়ে ৫০টিতে জয় উপহার দেওয়া সাবেক এই অধিনায়ক বলেন, শতভাগ দেওয়ার পর ফল না এলে লোকে অন্তত ভাববে যে চেষ্টা করেছে। ভারতের মতো দল, তারা সেরা না হতে পারলে লোকে বিন্দুমাত্র ছাড় দেয় না।

তিনি আরও বলেন, ইংল্যান্ডে ২-১ ব্যবধানে টেস্ট সিরিজ জয়ের পরও বিশ্বকাপে সেমিফাইনাল খেলতে না পারায় ক্রিকেটারদের তুলোধুনো করা হয়েছে। অথচ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের চেয়েও গুরুত্বপূর্ণ ছিল ইংল্যান্ডে টেস্ট সিরিজ জয় বা অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জয়। সেটিই বলছি যে লোকের সেন্টিমেন্ট এমন, কোনটি কখন কাজ করবে, কেউ জানে না। কাজেই উচিত হলো, কথা কম বলে কাজ করা। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here