অনলাইন ডেস্কঃ সম্প্রতি খবর রটে আসন্ন দক্ষিণ আফ্রিকা সফর থেকে বিশ্রাম নিয়েছেন ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি। সংবাদমাধ্যমের এমন মিথ্যা খবরে মেজাজ হারান বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।

তিনি বলেন, দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজের জন্য আমাকে পাওয়া যাবে। বিশ্রামের বিষয়ে বোর্ডের সঙ্গে কোনো কথাই হয়নি। যারা এরকম লিখছেন, তাদেরকেই বরং এ প্রশ্ন করা উচিত, আমাকে নয়। এগুলো সর্বৈব মিথ্যা। বোর্ডকে আমি বিশ্রাম নেওয়ার কথা জানাইনি।

হ্যামস্ট্রিংয়ে চোটে দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট থেকে ছিটকে গেছেন রোহিত শর্মা। তারপরই খবর রটে যায়, কোহলিও নাকি ওয়ানডে সিরিজ থেকে সরে দাঁড়াতে পারেন।

১১ জানুয়ারি বিরাট কোহলির কন্যা ভামিকা এক বছরে পা দিচ্ছে। দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ শেষ হচ্ছে ১৫ জানুয়ারি। ১৯ তারিখ থেকে একদিনের সিরিজ শুরু। ওয়ানডে সিরিজ শুরুর আগে স্ত্রী অনুশকা এবং কন্যা ভামিকাকে নিয়ে ছুটি কাটাতে যাচ্ছেন কোহলি।

ভারতীয় সংবাদমাধ্যমের এ খবরে রীতিমতো ক্ষোভ প্রকাশ করে কোহলি বলেন, বাইরে অনেক কিছুই ঘটে, তা মোটেই ঠিকঠাক নয়। অনেকের কাছে এটা প্রত্যাশার বাইরে। আমরা নিজেদের সামর্থ্য অনুযায়ী, নিজেদের কর্তব্য পালন করি। আমি মানসিকভাবে প্রস্তুত।

তিনি আরও বলেন, দক্ষিণ আফ্রিকায় সিরিজ জিততে আমরা বদ্ধপরিকর। আমরা অতীতে এমনটা করিনি। সেই ইতিহাস যাতে পাল্টানো যায়, সেজন্য নিজেদের সেরাটা দেব। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here