অনলাইন ডেস্কঃ মাদক মামলায় বড় স্বস্তি পেলেন শাহরুখপুত্র আরিয়ান খান। গত সপ্তাহে মুম্বাই হাইকোর্টে প্রতিসপ্তাহে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসে হাজিরা থেকে মুক্তি পাওয়ার জন্য আবেদন করেছিলেন আরিয়ান।

বুধবার আদালত এ বিষয়ে রায় দিয়েছে। রায়ে বলা হয়েছে, প্রতি সপ্তাহে মুম্বাইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে যেতে হবে না তাকে।

বিচারপতি এনডব্লিউ সাম্বরের বেঞ্চ এই রায় দিয়েছে।

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, আরিয়ান খানের জামিনের শর্তে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। আর্থার রোড জেল থেকে ছাড়া পাওয়ার পর শাহরুখপুত্রকে প্রতি বৃহস্পতিবার এনসিবি অফিসে যেত হতো। এমনকি নিজের ২৪ বছরের জন্মদিনেও এনসিবি অফিসে যেতে হয়েছিল তাকে।

তবে এবার থেকে এনসিবির তরফ থেকে কেবল আরিয়ানকে তলব করা হলেই তাকে হাজিরা দিতে হবে। আর এনসিবি ৪৮ ঘণ্টা আগে আরিয়ানকে সেটা জানিয়ে দিবে।

খবরে আরও বলা হয়েছে, এতদিন মুম্বাই ছেড়ে কোথাও গেলে নিজের গতিবিধি এনসিবিকে জানাতে হতো আরিয়ানকে। তবে এবার থেকে জেরার জন্য দিল্লি গেলে তা জানানোর প্রয়োজন নেই। তবে, অন্য দরকারে আরিয়ান খান মুম্বাই ছাড়লে এনসিবিকে সেটা জানাতে হবে।

গত ৩ অক্টোবর এক প্রমোদতরীতে মাদক মামলায় গ্রেফতার করা হয় আরিয়ানকে। তারপর কিছুদিন এনসিবি হেফাজতে থাকার পর আর্থার রোডের জেলে ছিলেন শাহরুখ-পুত্র। ৩১ ডিসেম্বর তিনি জামিনে বের হন। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here