অনলাইন ডেস্কঃ সপ্তাহ খানেক হয়ে গেল ক্যাটরিনা ও ভিকির বিয়ের। রাজস্থানে বিয়ের পর্ব সেরে ফিরেছেন মুম্বাইতে। বিয়ে মিটে যাওয়ার পরেই উপুড় হয়েছে নায়িকার পাওয়া উপহারের ঝুলি। জানা গিয়েছে, তার দুই সাবেক প্রেমিক সালমান খান এবং রণবীর কাপুর নাকি উপহারের মূল্যের দিক থেকে ছাপিয়ে গিয়েছেন ভিকিকে!

সালমান খান নবদম্পতিকে উপহার দিয়েছেন ৩ কোটি টাকা দামের গাড়ি। রণবীর দিয়েছেন ২.৭ কোটি টাকা দামের হিরের নেকলেস! ভিক্যাটকের দাম্পত্য জীবন সুরভিত করতে আলিয়া ভাটের উপহার লাখ টাকার সুগন্ধি। ভি-ক্যাটের সুন্দরী প্রতিবেশী অনুশকা শর্মা দিয়েছেন ৬.৪ লাখ দামের হীরের কানের দুল।

ঘর সাজাতে জুড়ি নেই বলিউড বাদশা শাহরুখ খানের। নবদম্পতির আবাসন যাতে শাহরুখের বাংলো মান্নাতের মতোই সেজে ওঠে,  তার উপহার দেড় লাখ টাকা দামের মূল্যবান পেন্টিং।

এসব তারকাদের মধ্যে পিছিয়ে নেই বলিউড সুপারস্টার হৃতিক রোশন।  রাতের অভিসারে ভিকি যাতে ক্যাটরিনাকে নিয়ে উড়ে যেতে পারেন, তার জন্য তিনি দিয়েছেন ৩ লাখ টাকা দামের দ্বিচক্র যান। অভিনেত্রী তাপসী পান্নুরও পাল্লা ভারী বন্ধু ভিকির দিকেই। অভিনেতাকে তিনি দিয়েছেন ১.৪ লাখ মূল্যের একটি প্ল্যাটিনাম কবজি বন্ধ।

তবে এসব উপহারের দিক থেকে সকলকে ছাপিয়ে গিয়েছেন ক্যাটরিনা। স্বামীকে নায়িকার উপহার, ১৫ কোটি টাকা দামের সুখী গৃহকোণ।

জানা গেল, নবদম্পতি হানিমুন করতে যাবেন মালদ্বীপে। এমনই গুঞ্জন বলিউড পাড়ায়। তবে ভিক্যাটের কাছের মানুষদের থেকে জানা যায়, সহসাই মধুচন্দ্রিমায় যাচ্ছেন না তারা। নেবেন একটু সময়। হাতে বেশ কিছু সিনেমার কাজ আছে দুজনেরই। সেগুলো শেষ করে নিজেদের জন্য সময় বের করবেন এই জুটি।

ভিক্যাটের বিয়েতে ১২০ জন অতিথি উপস্থিত ছিলেন। মেনুতে অতিথিদের মহাদেশীয়, ঐতিহ্যবাহী রাজস্থানী, পাঞ্জাবি এবং রাজওয়াড়ি খাবারের ব্যবস্থা ছিল।

বলিউড ভাইজানখ্যাত সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ সিনেমায় কাজ করছেন ক্যাটরিনা কাইফ। ‘আন্ধাধুন’ সিনেমা খ্যাত পরিচালক শ্রীরাম রাঘবনের পরবর্তী সিনেমারও শুটিং শুরু করবেন তিনি। সেই সিনেমায় ক্যাটের বিপরীতে দেখা যাবে দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে।

অন্যদিকে বিয়ের পরপরই শুটিং করতে ইন্দোরে যাবেন ভিকি। তার হাতেও রয়েছে দুটি সিনেমার কাজ। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here