অনলাইন ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে ঝড়ো সেঞ্চুরি করেছেন মিচেল মার্শ। তার ব্যাটিং তাণ্ডবে হোবার্ট হারিকেন্সের বিপক্ষে দাপুটে জয় পেয়েছে পার্থ স্কর্চার্স।

আগে ব্যাট করে মিচেল মার্শের সেঞ্চুরিতে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮২ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে পার্থ স্কর্চার্স। দলের হয়ে ৬০ বলে ৬টি চার ও ৫টি ছক্কায় অপরাজিত ১০০ রান করেন মার্শ।

টার্গেট তাড়া করতে নেমে টাইমাল মিলস ও অ্যান্ডু টাইয়ের গতি আর অ্যাস্ট অ্যাগারের ঘূণি বলে বিভ্রান্ত হয়ে ১৯ ওভারে ১২৯ রানেই অলআউট হয় হোবার্ট হারিকেন্স। দলের হয়ে সর্বোচ্চ ৪১ ও ৩১ রান করার সুযোগ পান বেন ম্যাকডারমট ও ডার্সি শর্ট।

পার্থ স্কর্চার্সের ৫৩ রানের জয়ে সেঞ্চুরি করে অবদান রাখায় ম্যাচ সেরা হন মিচেল মার্শ।

মঙ্গলবার তাসমানিয়ার হোবার্টের বেলেরিভ ওভালে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পার্থ স্কর্চার্স। প্রথমে ব্যাটিংয়ে নেমেই ৪০ রানে ৩ উইকেট হারায় তারা। ৯.৪ ওভারে দলীয় ৭৪ রানে ফেরেন অধিনায়ক অ্যাস্টন টার্নার।

এরপর লরি ইভান্সকে সঙ্গে নিয়ে পঞ্চম উইকেটে ৪৫ বলে ৬৭ রানের জুটি গড়েন মিচেল মার্শ। ষষ্ঠ উইকেটে অ্যাস্টন অ্যাগারকে সঙ্গে নিয়ে মাত্র ১৮ বলে ৪১ রানের জুটি গড়েন মার্শ।

বিগ ব্যাশে নিজের ক্যারিয়ারের ৬৩তম ম্যাচে প্রথম সেঞ্চুরি করেন মার্শ। শেষ পর্যন্ত ৬০ বলে ৬টি চার ও ৫টি ছক্কায় ১০০ রান করে অপরাজিত থাকেন অস্ট্রেলিয়ার এই তারকা ব্যাটসম্যান।

সংক্ষিপ্ত স্কোর

পার্থ স্কর্চার্স: ২০ ওভারে ১৮২/৫ রান (মিচেল মার্শ ১০০*, লরি ইভান্স ৪০, অ্যাস্টন টার্নার ১৭; নাথান ইলস ২/৩৩)।

হোবার্ট হারিকেন্স: ১৯ ওভারে ১২৯/১০ রান (বেন ম্যাকডারমট ৪১, ডার্সি শর্ট ৩১; টাইমাল মিলস ৩/২৩, অ্যান্ডু টাই ২/৩১, অ্যাস্টন অ্যাগার ২/২১)।

ফল: পার্থ স্কর্চার্স ৫৩ রানে জয়ী। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here