অনলাইন ডেস্কঃ ড্যান্স বার গোপন বেজমেন্টে লুকিয়ে রাখা ১৭ তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। ভারতের মুম্বাইয়ের আন্ধেরি এলাকায় ওই পানশালা অবস্থিত বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি সোমবার এক প্রতিবেদনে জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ওই ড্যান্স বার  প্রবেশ পথে স্থাপন করা একটি উন্নত ইলেক্ট্রনিক ব্যবস্থার মাধ্যমে কর্তৃপক্ষ আগেই পুলিশ আসার বিষয়টি টের পেয়ে ওই তরুণীকে মেকআপ রুম সংলগ্ন গোপন কুঠুরিতে লুকিয়ে রাখে।

পুলিশ জানিয়েছে, মেকআপ রুমে লাগানো বিশাল আয়না দেখে পুলিশ কর্মকর্তাদের সন্দেহ হয়। ওই আয়না ভাঙার পর পুলিশ এক সরু পথ দেখতে পায়। ওই পথ ধরে এগিয়ে গোপন বেসমেন্ট পৌঁছে যায় পুলিশ। বেসমেন্টের ভেতরে ১৭ তরুণীকে খুঁজে পায় পুলিশ। গোপন বেসমেন্টে এসি ও বিছানার মতো সব সুবিধা ছিল বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

ওই বারে তরুণীদের গ্রাহকের সামনে নাচানো হতো বলে পুলিশের কাছে খবর ছিল। কিন্তু পুলিশ অভিযান চালিয়ে ড্যান্স বারের বাথরুম, স্টোররুম এবং কিচেনে কোনো তরুণীর হদিশ না পেয়ে কিছুটা বিভ্রান্ত হয়ে যায় পুলিশ।

পুলিশ কর্মকর্তারা জানান, এ নিয়ে বার ম্যানেজার, হিসাব রক্ষক এবং ওয়েটারদের  জিজ্ঞাসাবাদ করেও কোনো লাভ হয়নি। কারণ তারা ড্যান্স বারে নাচের বিষয়টি অস্বীকার করে আসছিল। পরে ওই আয়নাই তাদের পথ দেখায়।

ওই ড্যান্স বারের ম্যানেজার, ক্যাশিয়ারসহ ও কর্মচারীদের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here