অনলাইন ডেস্কঃ তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা তাদের চতুর্থ বিয়েবার্ষিকী উদযাপন করেছেন শনিবার।  বিশেষ দিনে ভক্ত-শুভাকাঙক্ষীদের ভালোবাসায় সিক্ত তারা।  শুভেচ্ছার জবাবও দিয়েছেন।

ভারতে সবচেয়ে জনপ্রিয় ও প্রিয় জুটির মধ্যে বিরাট-আনুশকা দম্পতি অন্যতম।  দেশের বাইরেও তাদের নিযুত ভক্ত-অনুরাগী রয়েছে।  তাদের যেকোনো বিষয়ে আগ্রহ রয়েছে মানুষের।

সেলিব্রেটিদের নিরাপত্তার দিকটিও মাথায় রাখতে হয়।  কারণ যেকোনো স্থানে গেলে তাদের ঘিরে ধরেন লোকজন।  বিরাট আনুশকার দম্পতির নিরাপত্তার দায়িত্বে রয়েছেন প্রকাশ সিং আকা সনু।  তাকে প্রায়ই এই দম্পতির সঙ্গে দেখা যায়।  এই দেহরক্ষীর জন্য বড় অংকের মাইনে গুনতে হচ্ছে বিরাট-আনুশকাকে।

ভারতের জনপ্রিয় বিনোদনভিত্তিক ওয়েবসাইট ডিএনের এক প্রতিবেদনের বরাত দিয়ে ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকট্র্যাকার্সের খবরে সনুর বেতনের বিষয়টি উঠে এসেছে।  তার বেতনের অংকের কথা শুনলে যে কারো চোখ ছানাবড়া হয়ে যাবে।

আনুশকা তাকে বছরে ১ কোটি ২০ লাখ রুপি বেতন দেন।  ভারতের বড় বড় কোম্পানীর সিইওরা এই বেতন পান না।

সনু গত কয়েক বছর ধরেই আনুশকার সঙ্গে রয়েছেন।  ২০১৭ সালে ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করার আগ থেকেই সনু আনুশকার নিরাপত্তা দিয়ে আসছেন।  বিয়ের পর থেকে আনুশকার পাশাপাশি বিরাটের নিরাপত্তাও দিয়ে আসছেন সনু।

বিরাট-আনুশকা বাইরে বেরোলেই সনু তাদের সঙ্গী হন।  এটি বলার অপেক্ষা রাখে না, এই দেহরক্ষী আনুশকার পরিবারের খুবই বিশ্বস্ত।  আনুশকা অন্তঃসত্ত্বা হওয়ার পরও তাকে সর্বোচ্চ সাপোর্ট দিয়েছেন সনু।  গত জানুয়ারি মেয়ে সন্তানের বাবা মা হন বিরুষ্কা।  এরপর থেকে ভামিকার নিরাপত্তার দিকটিও দেখছেন সনু। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here