অনলাইন ডেস্কঃ মানসিক স্বাস্থ্যের দিকে নজর দিতে তিনি দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন। অ্যাসেজ সিরিজ দিয়ে ২২ গজে আবার ফিরেছেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস। তবে মাঠে ফিরতেই ফের চোটের কবলে স্টোকস। গাব্বা টেস্টের দ্বিতীয় দিন স্টোকসের পাওয়া হাঁটুর চোট চিন্তায় ফেলে দিল ইংল্যান্ড শিবিরকে।

২৯তম ওভারে বাউন্ডারির দিকে ছুঁটতে থাকা একটি বল তাড়া করতে গিয়ে চোট পান স্টোকস। যার ফলে গোটা দিনই তাকে অস্বস্তিতে দেখা গিয়েছিল। প্রথম স্পেলে তিন ওভার বল করেছিলেন স্টোকস। লাঞ্চের আগে আরও দুই ওভার বল করেছিলেন তিনি। তবে বাকি দুই সেশন মিলিয়ে আর চার ওভারের বেশি বল করতে পারেননি তিনি। পাশাপাশি এদিন তিনি নিজের প্রথম ওভারে চারটি নো বলও করেছিলেন। যা নিয়ে বিতর্কের শেষ নেই। তারই মাঝে হঠাৎ চোট নিয়ে চিন্তা বাড়ল রুটদের।

ইংল্যান্ডের মেডিকেল স্টাফরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। এরপর জানানো হবে তিনি তৃতীয় দিনে খেলার মতো ফিট কিনা। রুটদের বোলিং কোচ জন লুইস বলেন, মাঠে বেন চোট পেয়েছে। তাই পুরো গতিতে দিনের শেষের দিকে বল করতে পারেননি। তাকে আমাদের মেডিক্যাল স্টাফরা পর্যবেক্ষণ করবে এবং দেখবে তার অবস্থা কেমন। তিনি ছাড়া দলের অন্যরা ভালো আছেন। সূত্রঃ বিডি-প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here