অনলাইন ডেস্কঃ ভারতের জয়পুরে প্রাসাদে বিয়ে সেরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এ বছরের সবচেয়ে হাইপড বিয়ে। ভিকি-ক্যাটরিনা সামাজিক মাধ্যমে ছবি দিতেই শুভেচ্ছার বন্যা। তারকা থেকে সাধারণ মানুষ, সবাই আছে সেই তালিকায়।

তবে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার শুভেচ্ছা জানানোর কায়দা বাকিদের থেকে একদমই আলাদা। ভিকি-ক্যাটরিনার বিয়েতে যেন অনেকটা স্বস্তিই পেয়েছেন আনুশকা। কেন? কারণ একটানা বাড়ি তৈরির ঠুকঠাক আওয়াজ থেকে অবশেষে মুক্তি পেতে চলেছেন তিনি।

বিয়ের পর আর কিছুদিনের মধ্যেই বিরাট কোহালি ও আনুশকা শর্মার প্রতিবেশী হতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। জুহুতে গত বছরের শেষের দিকে মা হওয়ার ঠিক আগে এক নতুন হাই-রাইজে আস্তানা খুঁজে নিয়েছেন বিরাট কোহলি-আনুশকা শর্মা।

আনুশকা লিখেছেন, তোমাদের দুইজনকেই অনেক অনেক শুভেচ্ছা। সারাজীবন একসঙ্গে থেকো। অবশেষে তোমরা বিয়ে করে তোমাদের বাড়িতে চলে আসতে পারবে। আর আমাদেরও আর কনস্ট্রাকশনের আওয়াজ শুনতে হবে না।  আনুশকার কথাতেই স্পষ্ট, বিগত কয় মাস প্রতিবেশীর বাড়ি তৈরির আওয়াজ তার কানেও এসেছে।

আনুশকার সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক বেশ ভাল। একসঙ্গে করণ জোহরের চ্যাট শোতেও এসেছেন তারা। আবার ‘যাব তাক হ্যায় জান’ ছবিতে আনুশকা ও ক্যাটরিনা একসঙ্গে অভিনয়ও করেছেন। সব মিলিয়ে তাদের আগমন যে বিরাট-আনুশকার ভালই লাগবে সে আশা করাই যায়। সূত্রঃ বিডি-প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here