অনলাইন ডেস্কঃ ডা. মুরাদ হাসানের সংসদ সদস্য পদ বাতিলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের জেলরোড এলাকায় অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের মো. নুরুল হক ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠিন কাজ কঠিনভাবে করেন। আপনারা লক্ষ্য করেছেন, একজন মন্ত্রী অন্যায় করেছিল। আপনারা সবাই তার প্রতিবাদ করেছেন ফেসবুকে, আলোচনায় নানাভাবে। তার বিরুদ্ধে তিনি সময়ক্ষেপণ করেননি। কীভাবে তিনি অ্যাকশন নিয়েছেন আপনারা দেখেছেন, আপনারা তার সাক্ষী।

ডা. মুরাদের সংসদ সদস্য পদ বাতিল সম্পর্কে তিনি বলেন, কিছু অ্যাকশন আছে প্রধানমন্ত্রী চাইলেও নিতে পারবেন না। সে (মুরাদ) আইন দ্বারা নির্বাচিত সংসদ সদস্য। তবে সেখানেও আইন আছে। তার বিরুদ্ধে আইন অনুয়ায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। শেখ হাসিনা প্রয়োজনে কঠিন হতে পারেন। যদিও বেশির ভাগ সময় তিনি কোমল মায়ের মতো।

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুট, সিভিল সার্জন ডা. শামসুদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদ প্রমুখ। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here