অনলাইন ডেস্কঃ সৃজিত মুখার্জি ভারতীয় নির্মাতা হলেও তার আরও একটি পরিচয় তিনি বাংলাদেশের জামাই। বিয়ে করেছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। এই পরিচালক এসেছেন শ্বশুরবাড়ি। আর এসেই ঢুঁ মারলেন মিরপুরের ক্রিকেট মাঠে। সেখানে বসেই বাংলাদেশের জন্য দিলেন দারুণ এক সুখবর।

বায়োপিক বা সত্য ঘটনা নিয়ে সিনেমা নির্মাণে দারুণ পটু ওপার বাংলার এই খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জি। নিজের সে প্রতিভা দেখিয়েছেন বহুবার। এবার আরও দুটি বাস্তব ঘটনা সেলুলয়েডের পর্দায় আনতে চান গুণী এই নির্মাতা। যে দুটো সিনেমা হবে ক্রিকেট কেন্দ্রিক। সবচেয়ে চমকপ্রদ তথ্য হলো দুটো সিনেমাই বাংলাদেশ কেন্দ্রিক। সিনেমায় তুলে ধরতে চান বাংলাদেশের দুই সুপারস্টার ক্রিকেটার রাকিবুল হাসান ও সাকিব আল হাসানকে।

বুধবার (৮ ডিসেম্বর) মিরপুর স্টেডিয়ামে চলা বাংলাদেশ ও পাকিস্তানের টেস্ট ম্যাচ দেখতে হাজির হয়ে নিজের অভিপ্রায়ের কথা জানিয়েছেন সৃজিত মুখার্জি। সৃজিত জানান, তার খুব ইচ্ছে বাংলাদেশের দুই ক্রিকেটার রাকিবুল হাসান ও সাকিব আল হাসানকে নিয়ে চলচ্চিত্র তৈরি করার। তবে বিষয়টি নিয়ে এখনও কারও সঙ্গেই কথা হয়নি।

রাকিবুল হাসান প্রসঙ্গে সৃজিত জানান, রাকিবুল হাসান সিনেমার জন্য দুর্দান্ত ক্যারেক্টার। তার যে সাহসিকতা ও অবদান তার জন্য অবশ্যই তাকে নিয়ে সিনেমা হওয়া উচিত। ঠিক একইভাবে সাকিবের বিষয়ও তুলে ধরেন সৃজিত। তিনি মনে করেন, সাকিব বাংলাদেশের ক্রিকেটে অবিস্মরণীয় খেলোয়াড়। এমনকি সাকিবের জন্যই সৃজিত বাংলাদেশের ভক্ত। তার এই অনবদ্য অবদানের কারণে তাকে নিয়েও সিনেমা বানানোর ইচ্ছা সৃজিতের। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here