অনলাইন ডেস্কঃ ভারতের কিংবদন্তী ক্রিকেট তারকা শচিন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার এবার ক্যারিয়ার শুরু করলেন মডেলিংয়ে। এর আগে বিভিন্ন সংস্থার সাথে তাকে কাজ করতে দেখা গেলেও মডেলিংয়ে সারার পদার্পণ এই প্রথম। খবর আনন্দবাজার পত্রিকার।

সম্প্রতি সারা নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে একটি নামকরা প্রতিষ্ঠানের হয়ে আরও দু’জন মডেলের সাথে তাল মিলিয়ে ক্যামেরায় পোজ দিতে দেখা গেছে তাকে। নেটিজেনদের মত, দিব্যি মানিয়েছে সারাকে। মডেল হিসেবে তার প্রথম আত্মপ্রকাশ সাদরে গ্রহণ করেছেন অনুরাগীরা।

সদ্যই ইউনিভার্সিটি কলেজ লন্ডন (ইউসিএল) থেকে স্নাতক শেষ করেছেন সারা। নেট মাধ্যমে আগে থেকেই বেশ সক্রিয় তিনি। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা প্রায় ১৬ লাখ। সম্প্রতি ‘ফলো মি’ পোজে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় এসেছিলেন সারা। তাকে কারও হাত ধরে থাকতে দেখা যায় সেই ছবিতে। সেখানে লেখা ছিল ‘স্পেশাল ডেট নাইট’। তবে পরে ভুল ভাঙে, জানা যায় হাতটি ছিল গায়িকা কণিকা কাপুরের।

এই ঘটনার পরই অনুরাগীদের ফের চমক দিলেন সারা। তবে তিনি বলিউডে আসতে চান কিনা তা নিয়ে কোনো মন্তব্য করেননি শচিন কন্যা। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here