অনলাইন ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন মঞ্চ মাতাবেন ‘নগর বাউলের’ জেমস। এই আয়োজনের পঞ্চম দিন ১২ ডিসেম্বর কনসার্টে তিনি গাইবেন। তিনি ছাড়াও ওয়ারফেজ, সহজিয়া, মেঘদল, কৃষ্ণপক্ষ, ইন্ট্রোয়েট, তীরন্দাজ ও মেহরীনসহ দেশের খ্যাতনামা কয়েকটি ব্যান্ড ও শিল্পীরা মাতাবেন এ কনসার্ট।

রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। এর অংশ হিসেবে আজ বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে প্রতিটি শিক্ষার্থীর জন্য শতবর্ষের স্মারক হিসেবে প্রায় ৪৫ হাজার রিস্টব্যান্ড উপহার দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক রিস্টব্যান্ডগুলো উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামানের কাছে হস্তান্তর করেন।

উপাচার্য বলেন, আমরা নগদকে বলেছিলাম, বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক চরিত্র বজায় রেখে তারা যেন ক্যাম্পাসকে সাজায়। তারা আন্তরিকভাবে চেষ্টা করেছে। উদ্ভাবনী দৃষ্টিভঙ্গিতে অ্যাকাডেমিক ফ্লেভার নিয়ে ক্যাম্পাসকে কীভাবে সাজাতে হয়, সেটি নগদ দেখিয়েছে। একেকটি প্রাঙ্গণ যেন নতুন নতুন মাত্রা পেয়েছে। সেজন্য নগদকে ধন্যবাদ। সূত্রঃ বিডি-প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here