অনলাইন ডেস্কঃ অর্থ আত্মসাতের মামলায় প্রকাশ্যে এসেছে নতুন তথ্য। এর ফলে নতুন করে বিপাকে পড়তে যাচ্ছেন দুই অভিনেত্রী। জ্যাকলিন ফার্নান্দেজ আর নোরা ফাতেহি। দুই অভিনেত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে ডিরেক্টরেট অব এনফোর্সমেন্ট (ইডি)। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

বলিউড সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজকে ৫২ লাখ টাকা মূল্যের ঘোড়া আর ৯ লাখ টাকা মূল্যের একটি বিড়াল উপহার দিয়েছিল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। শুধু তাই নয়, সব মিলিয়ে মোট ১০ কোটি টাকা উপহার দিয়েছেন সুকেশ। চার্জশিটে এমনটাই উল্লেখ করেছে ইডি।

তিহার জেলে থাকা সময় এক ব্যবসায়ীর স্ত্রীর কাছ থেকে ২০০ কোটি টাকা চাঁদা তুলেছিল সুকেশ। পরে তার নামে মামলা করেন দিল্লির ওই ব্যবসায়ী। সেই মামলার চার্জশিট দিয়েছে ইডি। চার্জশিটে জ্যাকলিনের পাশাপাশি এসেছে নোরা ফাতেহির নাম। যদিও এ মামলায় আগেও তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

জ্যাকলিন অস্বীকার করে বলেছিলেন, সুকেশ চন্দ্রশেখর নামের কাউকে তিনি চেনেন না। আর সুকেশ সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, নোরা ফাতেহিকে সে গাড়ি উপহার দিয়েছিল।

সংবাদমাধ্যম সূত্রের খবর, চলতি বছর জানুয়ারিতে কথা হয় জ্যাকলিন-সুকেশের। তারপর তাকে উপহার পাঠায় সুকেশ। সুকেশ চন্দ্রশেখর জেলে থেকেও জ্যাকলিনের সঙ্গে ফোনে কথা বলতেন। তার জামিন হওয়ার পর মুম্বাই থেকে চার্টার্ড বিমানে দিল্লি এসেছিলেন। সেই বিমান ভাড়া করেছিলেন জ্যাকলিন। এছাড়া দিল্লি থেকে চেন্নাই যাওয়ার জন্যও চার্টার্ড ফ্লাইট বুক করা হয়েছিল।

চার্জশিটে উল্লেখ করা হয়, নোরা ফাতেহিকে এক কোটি টাকার মূল্যের বিএমডব্লিউ গাড়ি এবং একটি আইফোন উপহার দিয়েছিল সুকেশ চন্দ্রশেখর। জ্যাকলিন-নোরা ছাড়াও এর আগে চলতি বছর শুরু দিকে অভিনেত্রী ইয়ামি গৌতমকেও সমন পাঠিয়েছিল ইডি। তাকে জিজ্ঞাসাবাদ করেছিল তদন্তকারী এ সংস্থাটি। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here