অনলাইন ডেস্কঃ আর্জেন্টাইন হওয়ার পরও লিওনেল মেসির অনন্য সম্মান রয়েছে ব্রাজিলিয়ানদের কাছে, এমন মত ব্রাজিলের সাবেক অধিনায়ক কাফু’র। সেই সাথে বার্সেলোনার খেলোয়াড়দের নিয়ে প্রশংসায় মেতেছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার কাফু।

স্বদেশী দানি আলভেসের বার্সেলোনাতে আবারও যোগ দেয়ায় সন্তোষ প্রকাশ করেছেন তিনি। প্রশংসায় ভাসাচ্ছেন আরেক ব্রাজিলিয়ান তারকা ফিলিপ কুটিনহোকে। সেই সাথে নতুন দল সাজানোতে বার্সার ভবিষ্যৎ সুন্দর হতে পারে এমনটাই আশাবাদ ২০০২ সালের বিশ্বকাপ জয়ী এই তারকার।

কাফু বলেন, আমি মেসিকে ভালোবাসি এবং সবসময় আমি ভালো খেলোয়াড়ের ভক্ত। যত বছর যাচ্ছে মেসি নিজেকে ততটাই উন্নত করে যাচ্ছে। ১৫ বছর ধরে অভিজাতদের মধ্যে একজন হয়ে আছে মেসি। সেই সাথে সবার কাছে এবং ব্রাজিলিয়ানদের কাছেও সম্মানিত একজন ফুটবলার সে।

সম্প্রতি আরেক ব্রাজিলিয়ান তারকা দানি আলভেসকে দলে ফিরিয়েছে কাতালান ক্লাবটি। ৫১ বছর বয়সী কাফুর মতে আলভেস বার্সেলোনা ও জাতীয় দলের হয়ে যে অভিজ্ঞতা অর্জন করেছে তা অমূল্য। তিনি বলেন, এটা খুব ভালো খবর আলভেস আবারও বার্সেলোনায় ফিরেছে। ৩৮ বছর বয়সেও এতো বড় ক্লাবে খেলছে এটা খুব গর্বের বিষয়। আলভেস নিজেকে আরও অভিজ্ঞ করে তুলতে চায়। যার মানে বিশ্বকাপে যাওয়ার সুযোগ আছে তার।

এছাড়া আরেক ব্রাজিলিয়ান তারকা ও বার্সেলোনার খেলোয়াড় ফিলিপ কুটিনহোকে নিয়েও আশাবাদ এসি মিলানের সাবেক তারকার। কাফু বলেন, কুটিনহোর কাছে আমার অনেক প্রত্যাশা রয়েছে। সে একজন সেনসেশনাল খেলোয়াড়। লিভারপুলে থাকার সময় তাঁর দক্ষতার প্রমাণ পেয়েছে ফুটবল প্রেমীরা। সে ব্রাজিলের মত বার্সেলোনাতেও একজন অপরিহার্য খেলোয়াড়।

একজন ব্রাজিলিয়ান হিসেবে কাফু চান ব্রাজিলের মতো বার্সেলোনাতেও জ্বলে উঠুক তার স্বদেশীরা। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here