অনলাইন ডেস্কঃ আগামী আইপিএলের জন্য এরই মধ্যে দলগুলি খেলোয়াড় গোছানো শুরু করেছে। অনেকেই নিজেদের পছন্দের খেলোয়াড়দের ধরে রেখেছেন। আবার অনেক তারকা খেলোয়াড়কে দল থেকে বাদ দিয়েছে ফ্রাঞ্চাইজিগুলি। তবে এরই মাঝে বড়সড় ধাক্কা খেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ ও পাঞ্জাব কিংস। দুই দলের কোচই আচমকা পদত্যাগ করেছেন।

গত মৌসুমে দুই দলের অবস্থাই বাজে কেটেছে। সানরাইজার্স হায়দরাবাদ টেবিলের তলানিতে থেকে মৌসুম শেষ করেছিল। অপরদিকে, ১৪ ম্যাচে ৬ জয় এবং ৮ হার নিয়ে ছয় নম্বরে থেকে গতবারের আসর শেষ করে পাঞ্জাব কিংস। আসন্ন মৌসুমে যেখানে দুই দলেরই প্রচেষ্টা ছিল ঘুরে দাঁড়ানোর, তখনই দুঃসংবাদ পেল দুই দল।

এদিকে কোচ পদত্যাগের সত্যতা স্বীকার করে পাঞ্জাব কিংসের অন্যতম মালিক নেস ওয়াদিয়া বলেছেন, ‘অ্যান্ডি ফ্লাওয়ার পাঞ্জাব কিংস ছেড়ে গিয়েছেন, এটা সত্যি। তিনি অন্য কোথাও যাচ্ছেন। আমরা তার সিদ্ধান্তকে সম্মান জানাই। বিষয়টি তার ব্যক্তিগত সিদ্ধান্ত।’

এদিকে কলকাতার আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, হায়দরাবাদ এবং পাঞ্জাবের কোচ ফ্লাওয়ার ও ট্রেভর এই দুই নামি কোচ নতুন ফ্র্যাঞ্চাইজি লাখনউয়ের সঙ্গে যুক্ত হয়েছেন।

এদিকে পাঞ্জাব কিংসের গত মৌসুমের সেরা পারফর্মার এবং দলের অধিনায়ক লোকেশ রাহুলও ক্লাব ছাড়ছেন। অন্যদিকে ভারতের বেশ কিছু সংবাদ মাধ্যম জানিয়েছে, ২০২২ আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি লাখনউ হয়ে মৌসুম প্রতি ২০ কোটি ভারতীয় রূপিতে চুক্তিবদ্ধ হয়েছেন পাঞ্জাবের অধিনায়ক রাহুল।

ফলে আগামী আইপিএলে পাঞ্জাব কিংস তাদের কোচ এবং অধিনায়ককে হারিয়ে বিপদেই পড়েছে। ২০২২ আইপিএল মৌসুম শুরুর আগে তাদের বিকল্প খুঁজে বের করতে হবে। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here