অনলাইন ডেস্কঃ জিয়াউল রোশান নতুন প্রজন্মের চিত্রনায়কদের মধ্যে অন্যতম। একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন এবং অভিনয় করছেন।

অন্যদিকে প্রিয়মনি সাম্প্রতিক সময়ে অভিনয় ও মডেলিংয়ের কারণে আলোচিত হয়েছেন। এই দুই অভিনয়শিল্পী প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন একটি সিনেমায়। নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার।

৩০ নভেম্বর আরটিভি কার্যালয়ে চুক্তিতে স্বাক্ষর করেন এই অভিনয়শিল্পী। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এতে অভিনয় প্রসঙ্গে চিত্রনায়ক রোশান বলেন, এ নিয়ে বেঙ্গলের আমি তিনটি কাজ করতে যাচ্ছি। অল্পতেই অনেক বড় বড় মানুষদের আশীর্বাদ ও ভালোবাসা পেয়েছি। তার মধ্যে অন্যতম হচ্ছে সৈয়দ আশিক স্যার।

চিত্রনায়িকা প্রিয়মনি বলেন, সিনেমার গল্প শুনে প্রথমেই পছন্দ করেছি। এখন স্ক্রিপ্ট পড়ছি। অসাধারণ একটি সিনেমা হতে যাচ্ছে। একজন সাধারণ নারীর অসাধারণ হয়ে ওঠার গল্পই হচ্ছে এটি। সবাই মিলে যাতে খুব দ্রুত কাজটি শুরু করতে পারি সেজন্য দোয়া ও ভালোবাসা রাখবেন। যাতে করে আমরা সবাই মিলে একটি ভালো সিনেমা দর্শকদের উপহার দিতে পারি। শিগগিরই আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে এ সিনেমাটির শুটিং শুরু হবে ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন লোকেশনে। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here