অনলাইন ডেস্কঃ কয়েকদিন ধরে আন্দোলনের মুখে শুধু ঢাকা মহানগরীতে হাফ পাশ (অর্ধেক ভাড়া) কার্যকরের সিদ্ধান্তকে নাকচ করে দিয়েছে শিক্ষার্থীরা।‘সারা দেশে হাফ ভাড়া চাই’ উল্লেখ করে ৯ দফা দাবি আদায়ে নতুন কর্মসূচি ঘোষণা করেছে আন্দোলনরত শিক্ষার্থীরা।

মঙ্গলবার বিকাল ৪টার দিকে বনানীতে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) প্রধান কার্যালয়ে সংস্থাটির চেয়ারম্যানের কক্ষে বৈঠক শেষে আন্দোলনরত শিক্ষার্থীরা এই ঘোষণা দেয়।বিআরটিএ ভবনের সামনে শিক্ষার্থীরা আন্দোলন করছেন।

দুপুরে স্টেট ইউনিভার্সিটির শিক্ষার্থী ইনজামুল হকের নেতৃত্বে আন্দোলনকারী শিক্ষার্থীদের পক্ষ থেকে ৩ সদস্যের একটি প্রতিনিধি দল বিআরটিএ চেয়ারম্যানের নূর মোহাম্মদ মজুমদারের কক্ষে যায়।সেখানে সারা দেশেই গণপরিবহণে হাফ ভাড়াসহ ৯ দফা দাবির বিষয়ে আলোচনা হয়।কিন্তু কোনো ঘোষণা বা প্রতিশ্রুতি না পাওয়ায় বের হয়ে নতুন কর্মসূচি ঘোষণা দেয় শিক্ষার্থীরা।

ইনজামুল হক সাংবাদিকদের বলেন, আলোচনা আশানুরূপ ছিল না, আমাদের দাবি মানা হয়নি। দাবি পূরণের বিষয়ে আশ্বাসও দেওয়া হয়নি। এ কারণে আগামীকাল (বুধবার) সারা দেশে সব শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here