অনলাইন ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভু। ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে নেতিবাচক চরিত্রে অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন।

একের পর এক সুখবর দিয়েই চলেছেন এই অভিনেত্রী। এবার আন্তর্জাতিক ছবির প্রস্তাব পেয়ে খবরের শিরোনামে জায়গা করে নিলেন সামান্থা।

ঝুলিতে রয়েছে একের পর এক ভালো ছবি। অভিনয়ের দাপটে সিনে দুনিয়ায় নিজের পরিচিতি তৈরি করতে সামান্থার খুব একটা বেশি সময় লাগেনি। তবে কোথাও গিয়ে যেন সামান্থার এই অভিনয়ই এবার বিশ্বের চোখে ফ্রেমবন্দি।

বিদেশ থেকে ছবির প্রস্তাব পেয়েছেন। নাম অ্যারেঞ্জমেন্ট অব লাভ। এই ছবিতে এক তামিল সমকামীর ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে সামান্থাকে। পাশাপাশি তিনি আবার একটি প্রাইভেট গোয়েন্দা বিভাগ চালান।

‘অ্যাগ্রিমেন্টস অব লাভ’ নামের এই সিনেমা পরিচালনা করবেন জন ফিলিপ। এর আগে ‘ডাউনটন অ্যাবে’ ড্রামা সিরিজ পরিচালনা করেছেন তিনি। এটি প্রযোজনা করছে গুরু ফিল্মস। সামান্থার ‘ও বেবি’ সিনেমাটিও এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত। খুব শিগগিরই এ বিষয়ে নির্মাতারা আনুষ্ঠানিক ঘোষণা দেবেন।

গত অক্টোবরে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। একই ইন্ডাস্ট্রির অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে ৪ বছরের সংসার জীবনের ইতি টানেন। জানা যায়, বিয়ের পরও সিনেমায় সামান্থার খোলামেলা দৃশ্যে অভিনয় ও সাহসী ফটোশুট করার কারণে তাদের সংসারে বিচ্ছেদ হয়েছে। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here