অনলাইন ডেস্কঃ বনদস্যুর গল্পে সিনেমা নির্মাণ করছেন ঢালিউডের আলোচিত নির্মাতা অনন্য মামুন। প্রথমবারের মতো নিরব-মিথিলাকে জুটি করেছেন তিনি। সিনেমায় বনদস্যুর চরিত্রে অভিনয় করছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশফেরত বাংলাদেশির চরিত্রে।

বুধবার (২৪ নভেম্বর) মুক্তির অনুমতি পেয়েছে সিনেমাটি। সেন্সর বোর্ডে প্রদর্শনের পর সেন্সর সনদ দেওয়া হয়েছে। সময় নিউজকে বিষয়টি জানিয়েছেন চিত্রনায়ক নিরব।

বান্দরবনের একটি জঙ্গলে সিনেমার ৯৫ ভাগ কাজ শেষ হয়েছে। টানা ১৬ দিন সেখানে কাজ করেছে পুরো টিম। লকডাউনের কারণে আটকে ছিল বাকি অংশের কাজ। এরপর গানের কিছু অংশ ও দৃশ্যের চিত্রায়ণের মাধ্যমে শেষ হয়েছে সিনেমার শুটিংপর্ব।

সিনেমাটি মুক্তির পরিকল্পনা জানতে চাইলে নির্মাতা অনন্য মামুন বলেন, আশা করছি ডিসেম্বরেই মুক্তি পাবে। ওটিটি প্ল্যাটফর্ম, প্রেক্ষাগৃহ ও টেলিভিশনে একই সঙ্গে মুক্তি দেওয়া হবে। নিরব-মিথিলা ছাড়া এতে আরও অভিনয় করেছেন নওশাবা, রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শাহেদ আলী সুজন, আনন্দ খালেদ প্রমুখ।

এর আগে গত ৪ মে প্রকাশ হয়েছিল সিনেমার প্রথম পোস্টার। এতে সম্পূর্ণ নতুন লুকে দেখা গেছে নিরবকে। তার মাথায় ছোট চুল, ক্ষত গলায় তাবিজ বাধা, কাজল দেওয়া চোখে অন্যরকম চাহনি আর খাকি পোশাকের সঙ্গে কোমরে পিস্তলসহ দেখা গেছে। নিরবের পেছনেই পিস্তল হাতে সাদা পোশাকে দেখা গেছে মিথিলাকে।

নিরবের প্রশংসা করে পরিচালক অনন্য মামুনও এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘অমানুষ’ সিনেমার মাধ্যমে নতুন নিরবের জন্ম হবে। এ পরিবর্তনটা আরও পাঁচ বছর আগে হলে তার অবস্থান অনেক ওপরে থাকত। দেরিতে হলেও নিরব নিজেকে ট্রান্সফর্ম করেছেন। চরিত্রের জন্য তার শখের চুল ফেলতে বলেছিলাম, একবাক্যে হ্যাঁ বলেছেন। সবচেয়ে বেশি মুগ্ধ হয়েছি ভালো কাজের জন্য তার লেগে থাকার মানসিকতায়।

সিনেমাটি প্রসঙ্গে নিরব বলেন, জঙ্গলে বিভিন্ন প্রতিকূল পরিবেশে আমাদের শুটিং হয়েছে। এ চরিত্রের জন্য যথেষ্ট পরিশ্রম করতে হয়েছে। মাথার চুল ছোট করা থেকে শুরু করে অভিনয়-সংলাপ, সবকিছুতে পরিবর্তন আনার চেষ্টা করেছি। পুরো টিমের আন্তরিকতার কোনো কমতি ছিল না। বাকিটা দর্শকের ওপর। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here