অনলাইন ডেস্কঃ সড়কে অতর্কিত হামলায় আহত ঢাকা কলেজ শিক্ষার্থীরাজধানীর জিগাতলায় দুর্বৃত্তদের অতর্কিত হামলায় গুরুতর আহত হয়েছেন আসাদুল্লাহ নামের ঢাকা কলেজের এক শিক্ষার্থী। তিনি কলেজটির উচ্চ মাধ্যমিকের ছাত্র।

বুধবার (২৪ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সীমান্ত স্কয়ারের সামনে ওই হামলার ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীকে রক্তাক্ত অবস্থায় চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

আহত আসাদুল্লাহ বলেন, যারা হামলা করেছে তারাও শিক্ষার্থী। তবে কারও কাছে আইডি কার্ড ছিল না।

প্রত্যক্ষদর্শী অপর শিক্ষার্থীরা জানান, আসাদুল্লাহকে হামলা করেছে সিটি কলেজের কিছু শিক্ষার্থী। তারা বিভিন্ন সময় ঢাকা কলেজ শিক্ষার্থীদেরকে একা পেলেই মারধর করেন। এটি তাদের চিরায়ত স্বভাবে পরিণত হয়েছে। তাদের বিরুদ্ধে এখনই রুখে দাঁড়ানোর সময়।

ঢাকা কলেজ শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষ মো. ওবায়দুল করিম বলেন, আমাদের এই খুবই শিক্ষার্থী সহজ সরলভাবে চলাফেরা করতো। কে বা কারা এই হামলা করেছে তা এখনও শনাক্ত করা যায়নি। যারা হামলা করেছে তাদেরকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

এর আগে ২৩ নভেম্বর সাইন্সল্যাব মোড়ে হাফ পাশের দাবিতে আন্দোলনকারী ছাত্রদের মানবিক আহ্বান করে আক্রোশের শিকার হয়েছেন ঢাকা কলেজ শিক্ষার্থী খায়রুল হাসু। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here