অনলাইন ডেস্কঃ দেহরক্ষী নিয়োগ করেছেন বিশ্বের জনপ্রিয় খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো।

এবার জানা গেল তাদের পরিচয়। আফগানিস্তানে যুদ্ধ করা জমজ দুই ভাইকে দেহরক্ষী হিসেবে বেছে নিয়েছেন পর্তুগিজ ও ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। এই নতুন দুই দেহরক্ষীকে নিয়ে শুরু হয়েছে আলোচনা।

রোনালদোর এই নতুন দেহরক্ষী আফগানিস্তান যুদ্ধে গিয়েছিলেন। আরও একটি তথ্য হলো তারা দুজন জমজ ভাই। তাদের নাম সের্জিও রামালেইরো ও আরেকজন জর্জ রামালেইরো। আফগানিস্তানে তারা যুদ্ধ করেছেন এলিট ফোর্সের সদস্য হিসেবে।

যুদ্ধের আগে তারা ছিলেন পর্তুগালের পুলিশ বিভাগে। সেখানেও রাজনীতিবিদদের দেহরক্ষীর দায়িত্ব পালন করেছেন তারা।
রোনালদোর দুই দেহরক্ষী সাধারণভাবে থাকলেও সঠিক সময়ে দ্রুত সিদ্ধান্ত নিতে পারেন তারা। এর আগে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে যাওয়ার সময় রোনালদোর সাথে দেখা যায় এই দুই দেহরক্ষীকে। রোনালদোর মেয়ের জন্মদিনেও দেখা গেছে রামালেইরো ভাইদ্বয়-কে।

 
এদিকে এবারের চ্যাম্পিয়নস লিগের গ্রুপ ম্যাচের সবকটিতে গোল করেছেন রোনালদো। এবারের চ্যাম্পিয়নস লিগে তার গোল সংখ্যা ৬। আর চ্যাম্পিয়নস লিগে রোনালদোর মোট গোলসংখ্যা এখন ১৪০।

রাতের অন্য ম্যাচে রবার্ট লেওয়ানডোস্কির অসাধারণ এক গোলে ডায়নামো কিয়েভের বিপক্ষে ২-১ গোলে জয় পায় বায়ার্ন মিউনিখ। গ্রুপ পর্বের ৫ ম্যাচ খেলে ৫ টিতেই জয় পেল জার্মান জায়ান্টরা। বায়ার্নের পরের ম্যাচ বার্সেলোনার বিপক্ষে। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here