অনলাইন ডেস্কঃ চূড়ান্ত হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আগামী আসর শুরু হওয়ার দিনক্ষণ। সূচি চূড়ান্ত না হলেও ভারত ক্রিকেট বোর্ড জানিয়েছে আগামী বছরের ২ এপ্রিল বসবে প্রতিযোগিতাটির ১৫তম আসর।

খবর ক্রিকেট বিষয়ক জনপ্রিয় সাইট ক্রিকবাজের।

গেল বছর করোনার কারণে দুবাইয়ে হয়েছিল আইপিএল। চলতি বছর শুরুটা ভারতে হলেও মাঝপথে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় বন্ধ করে ফের শুরু করতে হয় দুবাইয়ে। কিন্তু এবার ভারতেই আইপিএল অনুষ্ঠিত হবে। বিসিসিআই সেক্রেটারি জয় শাহ দিন কয়েক আগে এই তথ্য জানিয়েছেন।
সমর্থকদের উদ্দেশে জয় শাহ বলেন, আমি জানি আপনারা চেন্নাই সুপার কিংসের খেলা দেখতে চান। সেই সময় অবশ্য বেশি দূরে নেই। আইপিএলের ১৫তম আসর এবার ভারতে হবে। এবারের টুর্নামেন্টে নতুন দু’টি দল যুক্ত হয়েছে। এ কারণে এবার টুর্নামেন্ট আরও আকর্ষণীয় হতে চলেছে।
টুর্নামেন্ট শুরুর আগে নিলামের দিকে তারা তাকিয়ে রয়েছেন বলে জানিয়েছেন জয় শাহ। তিনি বলেন, সামনেই বড় নিলাম রয়েছে। তার পরে প্রতিটি দল কেমন তৈরি হয়, সে দিকে তাকিয়ে আছি। আশা করছি আরও উত্তেজক টুর্নামেন্ট হবে।
চলতি বছর আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে মাহেন্দ্র সিং ধোনির চেন্নাই। আগামী বছর তিনি হলুদ জার্সিতেই খেলবেন কি না সে বিষয়ে সমর্থকদের কৌতূহল রয়েছে। এ সময় একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধোনি। এ বিষয়ে প্রশ্ন করা হলে ধোনি জানান, এখনও টুর্নামেন্টের অনেক দেরি রয়েছে। তাই এখনই কোনো সিদ্ধান্ত নেননি তিনি।
অনেকে বলছেন চেন্নাইয়ের হয়ে খেলোয়াড় ধোনিকে আর নাও দেখা যেতে পারে। তিনি ফিরতে পারেন অন্য কোনো ভূমিকায়। সেটা হতে পারে মেন্টর কিংবা কোচিং স্টাফও। এবার যেমন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত দলের মেন্টরের দায়িত্ব পালন করেছেন তিনি। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here