অনলাইন ডেস্কঃ প্রেম টেম সিনেমার মধ্য দিয়ে টালিউড পাড়ায় এরই মধ্যে জায়গা করে নিয়েছে নবাগত সুস্মিতা চ্যাটার্জি। সদ্য শেষ করেছেন ‘জয় কালী কলকাত্তেওয়ালি’ সিনেমার কাজ। এসবের রেশ না কাটতেই সোহমের সঙ্গে ‘পাকা দেখা’ করতে যাচ্ছেন এ অভিনেত্রী।

রিয়েল লাইফ নয়। রিল লাইফে জুটি বেঁধে অভিনয় করতে চলেছেন সোহম ও সুস্মিতা চ্যাটার্জি। সিনেমাটি পরিচালনা করবেন প্রেমেন্দুবিকাশ চাকী। সোহম-সুস্মিতা ছাড়াও সিনেমায় থাকছেন খরাজ মুখার্জি, লাবণি সরকার, সুমন্ত মুখার্জি, দোলন রায়। বহু দিন পরে এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় ফিরছেন দীপঙ্কর দে।

অফিস পাড়ায় আলাপ হয় জয় আর তিয়াশার। ব্যাংক কর্মচারী জয়ের জীবন বাঁধা ঘড়ির কাঁটায়। তিয়াশা কাজ করে আইটি সেক্টরে। কাজের চাপে সময়মতো কোনো কিছুই সামাল দিয়ে উঠতে পারে না সে। তবে তিয়াশার বাবারও জয়কেই জামাই হিসেবে পছন্দ। সেই সূত্রে দুই পরিবারে ‘পাকা দেখা’। এভাবেই এগিয়ে যাবে সিনেমার গল্প।

এই প্রজন্ম ভোগে সম্পর্কের টানাপোড়েনে। অনেক সময়েই বিয়ের বাঁধনে জড়াতে ভয়। বরং নিজেরা দেখেশুনে জীবনসঙ্গী বাছাইয়ে অনেক বেশি আস্থা। সেই জায়গায় দাঁড়িয়ে দুই পরিবারের উপস্থিতিতে পাত্রপাত্রী নির্বাচন বা ‘পাকা দেখা’-র গল্পই শোনাতে চলেছে প্রেমেন্দুর আগামী সিনেমা।

চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। এই সিনেমার গানের দায়িত্বে জিৎ গাঙ্গুলী। সিনেমার প্রযোজনায় থাকছে সোহম এন্টারপ্রাইজ এবং সোনম মুভিজ। নিবেদনে সোহম চ্যাটার্জি এবং শুভম। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here