অনলাইন ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা তার ভক্ত অনুরাগীদের জানালেন সুখবর। যমজ সন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন নিজেই সে খবর।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) প্রীতি টুইট করে জানান, তার এবং তার স্বামী জেন গুডএনাফের ঘর আলো করে ফুটফুটে যমজ ছেলে-মেয়ের জন্ম হয়েছে।

প্রীতির যমজ সন্তানের নাম জয় জিনতা গুডএনাফ এবং মেয়ের নাম জিয়া জিনতা গুডএনাফ। অভিনেত্রীর এ যমজ সন্তান অবশ্য এসেছে সারোগেসির মাধ্যমে।

দুই সন্তানকে নিয়ে বেশ উচ্ছ্বাসিত প্রীতি এবং জেন গুডএনাফ। প্রীতি তার পোস্টে লিখেন,  সবাইকে চমকপ্রদ একটি খবর জানাতে চাই। আজ আমি এবং জেনে ভীষণ আনন্দিত। আমরা আজ পরিপূর্ণ। আমাদের হৃদয় ভালোবাসায় ভরে গেছে। কারণ আমাদের যমজ সন্তান জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ পরিবারে এসেছে। জীবনের নতুন এ অধ্যায় নিয়ে আমরা খুবই উচ্ছ্বসিত। অবিশ্বাস্য এ যাত্রার সঙ্গে যেসব ডাক্তার, নার্স যুক্ত ছিলেন সবাইকে অসংখ্য ধন্যবাদ।

প্রীতি জিনতা যুক্তরাষ্ট্রের নাগরিক জেনে গুডএনাফের সঙ্গে দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে ছিলেন। লস অ্যাঞ্জেলসে চুপিসারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন দুজন ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি। একই বছরের ১৩ মে মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

বলিউড তারকাদের মধ্যে এর আগে শাহরুখ খান, করন জোহর, আমির খান, একতা কাপুরসহ বেশ কয়েকজন সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন। এবার তাদের সঙ্গে যোগ হলো প্রীতি জিনতার নাম। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here