অনলাইন ডেস্কঃ অসুস্থ হয়ে শয্যাশায়ী ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বৃহস্পতিবার এ খবর জানিয়েছে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

শ্রীলেখার বরাত দিয়ে খবরে বলা হয়, গলায় কষ্ট হচ্ছে। শ্বাস নিতেও কষ্ট হচ্ছে তার। চিকিৎসকের নির্দেশের আগে তিনিই ছাড়তে চান তার নবম শ্রেণি থেকে সঙ্গী এই বদ (ধূমপান) নেশাকে। বুধবার বিকাল থেকেই অসুস্থ তিনি। জ্বর, গলা, গা-হাত-পা ব্যথায় কাবু করেছে তাকে।

শ্রীলেখা বলেন, ‘এখনও স্বাদ-গন্ধ চলে যায়নি। মনে হচ্ছে, জীবাণুঘটিত জ্বর হয়েছে আমার। আপাতত তাই কোনও পরীক্ষা করাননি।

বুধবার থেকেই গলার স্বর অল্প বদলেছে শ্রীলেখার। বিকালে অসুস্থ হওয়ার পরেই অনুরাগীদের জানান, আপাতত তিনি হোয়াটসঅ্যাপে কথা বলবেন।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, বৃহস্পতিবার সকালে ‘নির্ভয়া’ ছবির অন্যতম অভিনেত্রীর গলার স্বর ভাঙা। কথা বলতে কষ্ট হচ্ছে তার। ঘুমেই বিশ্রাম খুঁজছেন তিনি। এও জানিয়েছেন, এই মুহূর্তে মা-বাবার অভাব তার মন দুর্বল করে দিয়েছে। এদিকে, অসুস্থতার মধ্যেও নজর সারমেয়দের দিকে। এক হারিয়ে যাওয়া সারমেয় শিশুর ছবি দিয়ে তাকে তার অভিভাবকের হাতে পৌঁছে দেওয়ার অনুরোধ জানিয়েছেন শ্রীলেখা।

প্রসঙ্গত, অংশুমান প্রত্যুষের ‘নির্ভয়া’য় শ্রীলেখার অভিনয় প্রশংসিত হয়েছে। নভেম্বরের শেষে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ‘অভিযাত্রিক’। শুভ্রজিৎ মিত্রের সাদা-কালো ছবিতে ধরা রয়েছে ‘পথের পাঁচালী’র শেষ অংশ। যা সত্যজিৎ রায় তার ছবিতে বন্দি করেননি। শ্রীলেখা এই ছবিতে অপুর এক প্রতিবেশী দিদি ‘রাণু’।

অভিনেত্রী শ্রীলেখা জানান, হইচই প্ল্যাটফর্মের নতুন তিনি একটি সিরিজেও তিনি সদ্য অভিনয় করলেন। এখনও ডাবিংয়ের কাজ চলছে। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here