অনলাইন ডেস্কঃ ২০২৫ সালে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির আয়োজন করতে যাচ্ছে পাকিস্তান।  আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) মঙ্গলবার এক ঘোষণায় এ তথ্য জানায়।  ২০২৪ সাল থেকে ২০৩১ সাল পর্যন্ত আইসিসি ট্রফির ৮টি আসর কোন ভেন্যুতে হবে সেটিও এদিন জানিয়েছে আইসিসি।

এবারই প্রথম এই আয়োজনের সুযোগ পেতে চলেছে যুক্তরাষ্ট্র ও নামিবিয়া।  ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে মিলে ২০২৪ সালে চ্যাম্পিয়ন ট্রফি আয়োজন করবে যুক্তরাষ্ট্র।

বৈশ্বিক এই আসরের ভেন্যু নির্বাচিত হওয়ায় খুশি পাকিস্তানের দর্শকরা। পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজাও আইসিসিকে ধন্যবাদ জানিয়েছেন। টুইটে এক প্রতিক্রিয়া তিনি বলেছেন, এটি আমাদের জন্য খুবই গর্ব ও আনন্দের যে পাকিস্তান আইসিসি ট্রফি আয়োজন করতে যাচ্ছে।

‘এটা পাকিস্তানের লাখ লাখ সমর্থকের আনন্দিত করবে, বিশ্বের নানা প্রান্তের সমর্থকদের দেখার সুযোগ করে দেবে কীভাবে আমরা সেরা দল ও খেলোয়াড়দের আতিথেয়তা দিই।’

রমিজ মনে করেন, আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির আয়োজক হিসেবে স্বীকৃতি পাওয়ায় পাকিস্তান আন্তর্জাতিক ভেন্যু হিসেবে আস্থা অর্জন করল।

তিনি বলেন, পাকিস্তানকে একটি বৈশ্বিক আসরের দায়িত্ব দিয়ে আইসিসি পাকিস্তানের সামর্থ্যে আস্থা প্রকাশ করেছে। চ্যাম্পিয়নস ট্রফি দিয়ে আমরা দেখাব, কত ভালো আয়োজক আমরা।

প্রসঙ্গত ২০৩১ সালে এই টুর্নামেন্ট আয়োজন করবে বাংলাদেশ ও ভারত। সূত্র: যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here