অনলাইন ডেস্কঃ বলিউডে পুলিশদের নিয়ে পরীক্ষা-নিরীক্ষা বেজায় পছন্দ পরিচালক রোহিত শেঠির। ‘সিংহম’, ‘সিম্বা’র পর এবার বক্স অফিসে সফল ‘সূর্যবংশী’ও। দুই সপ্তাহে দেড়শ’ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে ‘সূর্যবংশী’ সিনেমা।

বলিউডের ‘কপ ড্রামা’র নেপথ্যের নায়ক রোহিত শেঠি। এরই মধ্যে বলিউডে গুঞ্জন শুরু হয়েছে, এবার রোহিত শেঠির ‘কপ ইউনিভার্সে’ এবার চুলবুল পাণ্ডে হিসেবে এন্ট্রি নিতে চলেছেন ‘দাবাং’ খ্যাত সালমান খান।

নভেম্বরের ৫ তারিখে মুক্তি পায় ‘সূর্যবংশী’ সিনেমা। কালারস চ্যানেলের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো বিগ বসের ঘরে সিনেমার প্রচারের জন্য এসেছিলেন রোহিত শেঠি। সেখানে  সালমানের সামনে বসে রোহিত বলেন, সিংহম ও চুলবুল পাণ্ডেকে একসঙ্গে এক সিনেমায় আনতে চান তিনি।

পরিচালক রোহিতের প্রস্তাবকে সম্মতি জানিয়ে ফিল্মি স্টাইলে সালমান বলেন, একবার কথা দিয়ে দিলে তিনি আর কারও কথা শোনেন না।

বিগ বস শোয়ের পর সিনেমা তৈরি নিয়ে প্রশ্ন উঠলে সংবাদমাধ্যমে রোহিত বলেন, সালমানের সঙ্গে কথা হয়েছে ঠিকই তবে তিনি এখনও চিত্রনাট্য লেখার কাজ শুরু করেননি। রোহিতের এ মন্তব্যের পরই আশায় বুক বাঁধতে শুরু করেছেন অনুরাগীরা।

‘সূর্যবংশী’ সিনেমার ক্লাইম্যাক্সে ‘সিংহম’ হিসেবে অজয়ের প্রত্যাবর্তনের ইঙ্গিত দিয়ে রেখেছেন পরিচালক রোহিত শেঠি। খুব শিগগিরিই নতুন ছবির কাজ শুরু করতে চান তিনি। মনে করা হচ্ছে, সেই সিনেমায় সিংহম ও চুলবুল পাণ্ডেকে একসঙ্গে দেখা যাবে।

‘সূর্যবংশী’ সিনেমার বেশ কিছুটা অংশে ‘সিম্বা’ ও ‘সিংহম’ হিসেবে অভিনয় করেছেন অজয় দেবগন ও রণবীর সিং। তা দর্শকদের কাছে বেশ উপভোগ্য রয়েছে। এবার সালমান-অজয় জুটিকে একসঙ্গে বড়পর্দায় আনার ইঙ্গিত দিয়ে রাখলেন পরিচালক। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here