অনলাইন ডেস্কঃ তিনটি টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিতে গত শনিবার ঢাকায় এসেছে পাকিস্তান ক্রিকেট দল। সোমবার টেস্ট দল ঘোষণা করা হয়েছে। এ সিরিজ সামনে রেখে মিরপুরে অনুশীলন করছে পাকিস্তান ক্রিকেট দল।

অনুশীলনে বেশ কিছু সময় টানা বোলিং করে গেছেন বিপিএলে ঢাকা প্লাটুনের হয়ে খেলা পাকিস্তানের লেগ স্পিনার শাদাব খান। দলের অন্য স্পিনারদের চেয়ে মিরপুরের উইকেট তার বেশি চেনা।

অনুশীলনের ফাঁকে পাকিস্তানের লেগ স্পিনার শাদাব খান সাংবাদিকদের বলেন, আমি এখানে আগেও এসেছি। বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়ির মতো। এখানকার আলো-বাতাস আমার ভালোই চেনা।

১৯ নভেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দুই দলের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। একই ভেন্যুতে ২০ ও ২২ নভেম্বর হবে বাকি দুটি ম্যাচ।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৬ নভেম্বর শুরু প্রথম টেস্ট। ৪ ডিসেম্বর মিরপুরে হবে দ্বিতীয় টেস্ট। টেস্ট সিরিজটি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

পাকিস্তানের টেস্ট দল

বাবর আজম (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, ইমাম-উল হক, কামরান গুলাম, সাউদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, মোহাম্মদ নওয়াজ, ফাহিম আশরাফ, বিলাল আসিফ, হাসান আলী, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সাজিদ খান, শাহিন শাহ আফ্রিদি, জাহিদ মাহমুদ ও নুমান আলী। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here