অনলাইন ডেস্কঃ হলিউডের জনপ্রিয় সংগীত তারকা টেলর সুইফট। বিশ্বজুড়ে রয়েছে তার ভক্ত। সবসময় তার গানে মাতিয়ে রেখেছেন ভক্তদের। টেলর সুইফট তার নতুন অ্যালবাম ‘রেড টেলর সংস্করণ’ দিয়ে মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘স্পটিফাই’ এর রেকর্ড ভেঙেছে।

টেলর সুইফট তার অ্যালবাম ‘রেড টেলরস ভার্সন’ প্রকাশের মাধ্যমে একদিনে দুটি স্পটিফাই রেকর্ড ভেঙেছে, যার মধ্যে একটি তার নিজের গড়া রেকর্ড অপরটি স্পটিফাই স্ট্রিমিং প্ল্যাটফর্মের রেকর্ড।

টেলর সুইফট তার আসল অ্যালবাম ‘রেড’ এর পুনঃরেকর্ড করেন। সংস্করণ রেড অ্যালবাম শুক্রবার (১২ নভেম্বর) প্রকাশ করেছে। প্রকাশের পরেই ভেঙে দিয়েছে সকল রেকর্ড। পুনঃরেকর্ড করা অ্যালবামে ৩০টি গান রয়েছে। যার মধ্যে এমন কিছু গান রয়েছে যা মূল অ্যালবামে ছিল না। টেলরের ‘রেড’ সংস্করণ অ্যালবাম প্রকাশে ফোবি ব্রিজার এবং জনপ্রিয় হলিউড সংগীত তারকা এড শেরান এর সহযোগিতা করেছেন।

মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পটিফাইয়ের প্রতিনিধিরা টুইটে লিখেন যে, শুক্রবার (১২ অক্টোবর) যেদিন অ্যালবামটি প্রকাশিত হয়েছিল সেই দিন সুইফট দুটি রেকর্ড ভেঙেছেন। স্পটিফাইয়ের ইতিহাসে একজন মহিলার দ্বারা একদিনে সবচেয়ে বেশি স্ট্রিম করা অ্যালবামের একটি রেকর্ড, রেড টেলর সংস্করণ প্রথম দিনেই ৯০.৮ মিলিয়নেরও বেশি আয় করে নতুন রেকর্ড সম্পন্ন করেছেন।

টেলর ২০২০ সালে তার প্রকাশিত অ্যালবাম ফোকলোরের জন্য গড়ে ছিলেন রেকর্ড।সুইফটের দ্বারা ভাঙা অন্য স্পটিফাই রেকর্ডটি স্পটিফাই ইতিহাসে একদিনে সবচেয়ে বেশি স্ট্রিম করা নারীদের জন্য ছিল। টেলর শুক্রবার ১২২.৯ মিলিয়নেরও বেশি স্ট্রিম অর্জন করার কারণে এই কৃতিত্ব অর্জন করেন।

টেলর তার অ্যালবাম ঘোষণা করার সঙ্গে সঙ্গে একটি দীর্ঘ বার্তা লিখেছিলেন। তিনি লিখেন, ‘আমি সবসময় বলেছি যে হৃদয়ভঙ্গের জন্য পৃথিবী একটি আলাদা জায়গা। এটি একটি ভিন্ন অক্ষে, ভিন্ন গতিতে চলে। সময় ক্ষণস্থায়ীভাবে পেছনে এবং এগিয়ে যায়। সেই পুরনো পরিচিত কণ্ঠস্বর শোনার জন্য ফোন না তুলেই কীভাবে এটির মধ্য দিয়ে যেতে হয় তা বোঝার চেষ্টা করে হৃদয় ভেঙে যাওয়া ব্যক্তি প্রতিদিন হাজার হাজার মাইক্রো-আবেগের মধ্য দিয়ে যেতে পারে। হৃদয়বিদারক দেশে, শক্তির মুহূর্ত, স্বাধীনতা, পক্ষাঘাতগ্রস্ত দুর্বলতা এবং হতাশার সঙ্গে একত্রে বোনা হয়। আপনার ভবিষ্যৎ কল্পনা করা আপনাকে সর্বদা অতীতে ফিরে যেতে পারে। এবং এই সবই বলতে চাই, যে পরবর্তী অ্যালবামটি আমি প্রকাশ করব তা হল আমার ‘রেড’ সংস্করণ।’

টেলর ‘স্যাটারডে নাইট’ অনুষ্ঠানের লাইভে তার ভক্তদের প্রিয় গানের সদ্য প্রকাশিত ১০ মিনিটের সংস্করণটিও পরিবেশন করেছেন ‘অল টু ওয়েল’। সেই অনুষ্ঠানটির এপিসোডটি উপস্থাপনা করেছন জোনাথন মেজরস এবং নেটফ্লিক্সের নতুন পশ্চিমী নাটক ‘দ্য হার্ডার দ্য ফল’ এর তারকা। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here