অনলাইন ডেস্কঃ বিশ্বকাপের পরপরই তিন টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ আসবে পাকিস্তান দল।

মিরপুর শেরেবাংলায় প্রথম টি-টোয়েন্টি ম্যাচ গড়াবে ১৯ নভেম্বরে। সফরকে সামনে রেখে পাক দলের আশা ছিল,  টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের পর আগামী ১৫ নভেম্বর বাংলাদেশের উদ্দেশে বিমানে ওঠা।

কিন্তু বৃহস্পতিবার সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ উইকেটে হেরে সেই আশায় গুঁড়েবালি। বিশ্বকাপ থেকে বিদায়ঘণ্টা বেজে গেছে ২০০৯ সালের চ্যাম্পিয়নদের। তাই পরিকল্পনায় পরিবর্তন এনেছে পাক টিম ম্যানেজমেন্ট।

বিশ্বকাপ থেকে বাদ পড়ার পরদিনই বাংলাদেশের পথে উড়াল দিচ্ছে পাকিস্তানের টি-টোয়েন্টি দল। সে হিসেবে আজই হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করবে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিবৃতির বরাত দেশটির শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, আজ মধ্যরাতে দুবাই থেকে বাংলাদেশে উদ্দেশে রওনা করবে পাকিস্তান দল। তবে দলের সঙ্গে আসছেন না অধিনায়ক বাবর আজম ও অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক। তারা আসবেন ১৬ নভেম্বর।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্র জানিয়েছে, শনিবার বাংলাদেশ সময় সকাল ৮টায় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে পাকিস্তান দলকে বহনকারী বিমান। বাংলাদেশে পৌঁছে তাদের রুম কোয়ারেন্টাইন করতে হবে না। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here